ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্যবসায়ী লাঞ্ছিত, বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
ব্যবসায়ী লাঞ্ছিত, বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ

বেনাপোল (যশোর): বেনাপোলে কামাল হোসেন নামে এক সিঅ্যান্ডএফ ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদে বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে। 

সোমবার (০১ জুলাই) দুপুর ১টা থেকে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ হয়ে যায়।

কামাল হোসেন আর.কে এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, ব্যবসায়ের কাজে কামাল হোসেন চেকপোস্টে অবস্থান করছিলেন। এসময় সেখানে কর্তব্যরত বিজিবির নায়েক জিল্লুর রহমান তার সঙ্গে খারাপ আচারণ করেন। এক পর্যায়ে তাকে মারধর ও দল নিয়ে খারাপ মন্তব্য করেন। এ ঘটনার সুষ্ঠু বিচার ও বিজিবির ওই কর্মকর্তাকে বেনাপোল থেকে প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীরা আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ করে দেয়।  

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার বাকি বিল্লাহ বাংলানিউজকে জানান, ওই ব্যবসায়ী চেকপোস্টে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। এসময় তাকে দূরে সরে যেতে বললে তিনি কথা বলতে থাকেন। এতে ভুল বোঝাবুঝির ঘটনা ঘটে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে।  

বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) প্রোদষ কান্তি দাস বাংলানিউজকে জানান, দুই পক্ষের সঙ্গে আলোচনা করে বাণিজ্য সচলের চেষ্টা চলছে।

এদিকে, আমদানি-রপ্তানি বন্ধ থাকায় দুই দেশের বন্দরে কয়েক’শ পণ্য বোঝায় ট্রাক আটকা পড়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।