ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিশাল ছাড়ে দারাজের ‘মোবাইল উইক’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
বিশাল ছাড়ে দারাজের ‘মোবাইল উইক’

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) আয়োজন করেছে দারাজ মোবাইল উইক ২০১৯ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইন চলবে ২৪ থেকে ৩০ জুন পর্যন্ত।

বিশেষ এ মোবাইল মেলায় থাকছে বিশাল ছাড়ে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজসহ হাজারো পণ্য সামগ্রী।

এ উপলক্ষে দারাজ অফার করছে বিভিন্ন ছাড় ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল এবং আরো অন্যান্য আকর্ষণীয় ডিল।

 

সেরা ডিল:
মোবাইল উইক ক্যাম্পেইনের সেরাডিলের মধ্যে রয়েছে ৫০ শতাংশ ছাড়ে হেলিও এস সিক্সটি স্মার্টফোন মাত্র ১২ হাজার ১৯৫ টাকায়, ২০ হাজার ৪০০ টাকার শাওমি রেডমি নোট সিক্স প্রো স্মার্টফোন মাত্র ১৫ হাজার ৫০০ টাকায়, স্যামসাং গ্যালাক্সি এস এইট প্লাস ৫৬ শতাংশ ছাড়ে মাত্র ৩৯ ‍হাজার ৯৯০ টাকায়।  

এছাড়া ইলেকট্রনিক্স পণ্যের মধ্যে স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি কেনা সম্ভব হবে ২২ শতাংশ ছাড়ে। আরো থাকছে মাত্র ৫৫ ‍হাজার ৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা এবং মাত্র ২৬ হাজার ৬০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন আই-লাইফ ল্যাপটপ দারাজের বিশেষ এ ক্যাম্পেইনে।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ছাড়:
ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ছাড় অফার। ২৪ থেকে ৩০ জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (১,০০০ টাকা)। সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে দ্বিগুণ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট উপভোগ করার সুযোগ।  

এছাড়া বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ডে থাকছে ১৫ শতাংশ মূল্যছাড় (৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।  

ভাউচার:
দারাজে ক্রেতারা পাবেন নানা ধরনের আকর্ষণীয় ছাড় ভাউচার। থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় ভাউচার, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার ও ব্র্যান্ড ভাউচার। ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে এখন দারাজের নতুন ভাউচার সংযোজনের অংশ হিসেবে রয়েছে রাশ আওয়ার ভাউচার। ক্রেতারা নিজের সুবিধামতো ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য বিশাল ছাড়ে।  

বিশেষ আকর্ষণ:
দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে আরো থাকছে ফ্ল্যাশ সেল ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে সাতদিনে সাতটি স্মার্টফোন জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।  

এছাড়া শেক শেক ভাউচারের মাধ্যমে গ্রাহকরা ব্র্যান্ড ভাউচার জিতে নিয়ে উপভোগ করতে পারেন সুনির্দিষ্ট কিছু ব্র্যান্ডে আকর্ষণীয় ছাড়।  

প্রতিদিন দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে গ্রাহকরা দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন বার্গার কিং ভাউচার। যার স্ক্রিনশট নিয়ে নিকটস্থ বার্গার কিং আউটলেটে গেলে তারা উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকার দু’টি ডাবল চিজ বার্গার মিল।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।