ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

এস্কয়্যার আইসিএল অ্যাপারেল ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৯:৫৭:২৩ পিএম
লোগো

লোগো

ঢাকা:  বে-মেয়াদি মিউচ্যুয়াল ফান্ড এস্কয়্যার আইসিএল অ্যাপারেল ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন করেছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি)।

মঙ্গলবার (২৫ জুন)  ৬৯১তম নিয়মিত কমিশন সভায় এ অনুমোদন দেওয়া হয়েছে। বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

জানা যায়, ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা হচ্ছে ২৫ কোটি টাকা। এর মধ্যে উদ্যোক্তা এস্কয়্যার নিট কম্পোজিটের অংশ ১০ কোটি টাকা এবং বাকি ১৫ কেটি টাকা সাধারণ বিনিয়োগকারীদের জন্য বরাদ্দ রাখা হয়েছে। যা ইউনিট বিক্রয়ের মাধ্যমে উত্তোলন করা হবে। এক্ষেত্রে ফান্ডটির প্রতি ইউনিটের অভিহিত মূল্য হবে ১০ টাকা।

ফান্ডটির উদ্যোক্তা এস্কয়্যার নিট কম্পোজিট ও সম্পদ ব্যবস্থাপক ইমপ্রেস ক্যাপিটাল লিমিটেড। এছাড়া ফান্ডটির ট্রাস্টি হিসেবে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং কাস্টডিয়ান হিসেবে ব্র্যাক ব্যাংক কাজ করছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসএমএকে/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   শেয়ার বাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 21:57:23