ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

গাংনী পৌরসভার সাড়ে ৫৬ কোটি টাকার বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৫:০৯:২০ পিএম
ঘোষণা করা হচ্ছে গাংনী পৌরসভার বাজেট/ছবি: বাংলানিউজ

ঘোষণা করা হচ্ছে গাংনী পৌরসভার বাজেট/ছবি: বাংলানিউজ

মেহেরপুর: রাস্তা-ঘাট নির্মাণ, ডাম্পিং ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়নসহ পানি নিষ্কাশন কার্যক্রমের ওপর গুরুত্ব দিয়ে গাংনী পৌরসভার ২০১৯-২০ অর্থবছরের জন্য ৫৬ কোটি ৪৬ লাখ ৯৩ হাজার ২২২ টাকার বাজেট প্রস্তাব করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বেলা সাড়ে ১২টার দিকে পৌরসভার হলরুমে বাজেট অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর মেয়র আশরাফুল ইসলামের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে পৌরসভার হিসাবরক্ষক জুলফিকার আলী ভূট্টো এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে মোট রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা ৬ কোটি ৯০ লাখ ৯২ হাজার ৪৯৪ টাকা ও উন্নয়ন আয় ধরা হয়েছে ৪৯ কোটি ৩৫ লাখ ৮০ হাজার টাকা।

সহকারী প্রকৌশলী ও পৌরসভার সচিব শামীম রেজার পরিচালনায় বাজেট ঘোষণা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মেয়রপত্মী ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা ইসলাম শান্তনা। 

বাজেট অনুষ্ঠানে প্যানেল মেয়র-২ সাইদুর রহমান, নবীরউদ্দীন, কাউন্সিলর বদরুল ইসলাম বুদু, মিজানুর রহমান মিজান, আছালউদ্দীন, আসাদুজ্জামান আসাদ, মিজানুর রহমান মদন, ইনামুল হক, বাবুল আক্তার, সংরক্ষিত নারী কাউন্সিলর ফিরোজা খাতুন, পারভীনা খাতুন, রংমালা পারভীনসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পৌর মেয়র স্বাগত বক্তব্যে গাংনী পৌরসভাকে তিলোত্তমা শহর গড়ে তুলতে সবার সহযোগিতা চেয়ে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 17:09:20