ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

অথবা.কম’র সঙ্গে এল আমরের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৫ ৪:০৪:৪৪ পিএম
চুক্তি সই অনুষ্ঠানে অথবা ডট কম ও এল আমরের কর্মকর্তারা।

চুক্তি সই অনুষ্ঠানে অথবা ডট কম ও এল আমরের কর্মকর্তারা।

ঢাকা: অনলাইনে কেনাকাটার সাইট ‘অথবা.কম’ এর সঙ্গে এক্সেসরিজ হাউস ‘এল আমর’ এর চুক্তি সই হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) অথবার পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শনিবার (২২ জুন) রাজধানীর বাড্ডায় ‘অথবা.কম’ এর প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়। এর ফলে এল আমরের আমদানিকৃত বিভিন্ন ব্র্যান্ডের পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেবে অথবা.কম। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিখ্যাত লাইটার ব্র্যান্ড ‘জিপ্পো’ এবং নেপালের পণ্য বিক্রেতা ‘টুডেস টেলিগ্রাম’ এর পণ্য পাওয়া যাবে অথবা.কম-এ। এছাড়াও ‘ব্ল্যাক’ ও ‘শিরোনামহীন’ এর মতো বিভিন্ন জনপ্রিয় ব্যান্ডদলের লোগো সংবলিত মার্চেন্ডাইজিং পণ্য যেমন মগ, টি-শার্ট, ক্যাপ প্রভৃতি ‘এল আমরে’র মাধ্যমে সংগ্রহ করে অনলাইনে ক্রেতার কাঠে পৌঁছে দেবে অথবা.কম। 

এতে অথবা.কম এর হেড অব বিজনেস আজিম হোসেন এবং এল আমরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রাকিবুল আজম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি সইকালে উপস্থিত ছিলেন অথবা.কম এর অ্যাসিস্ট্যান্ট বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার শওকত এলাহী, এল আমরে’র বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার সাফা বিনতে মুজিবসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা । 

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-25 16:04:44