ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পঞ্চমবারের মতো ‘মোবাইল উইক’ নিয়ে এলো দারাজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
পঞ্চমবারের মতো ‘মোবাইল উইক’ নিয়ে এলো দারাজ দারাজ মোবাইল উইক

ঢাকা: দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) টানা পঞ্চমবারের মতো মোবাইলপ্রেমীদের জন্য আয়োজন করেছে ‘দারাজ মোবাইল উইক-২০১৯’।

আগামী ২৪ জুন থেকে ৩০ জুন পর্যন্ত এ মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজসহ হাজারও পণ্য। রোববার (২৩ জুন) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিশেষ এ ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে বাংলালিংক, হুয়াওয়ে, এসকোয়্যার ইলেকট্রনিক্স, স্যামসাং, আই-লাইফ, শাওমি ও উমিডিজি। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নোকিয়া, অ্যাপ পার্টনার হিসেবে রয়েছে ওয়াওবক্স, মুভিং পার্টনার হিসেবে থাকছে পাঠাও, ফুড অ্যান্ড রেস্টুরেন্ট পার্টনার হিসেবে থাকছে বার্গার কিং ও প্রপার্টি পার্টনার হিসেবে থাকছে বি-প্রপার্টি।  

মোবাইল উইকের বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৮ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট অফার ও র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে সাতদিনে সাতটি স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। এছাড়া থাকছে ক্রিক ড্যাজ, ডি’রানার ও রোলিং বলের মতো মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় ভাউচারসহ নানা পুরস্কার। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম এবং তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।

মোবাইল উইক ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩ হাজার ৮৯৯ টাকায় শাওমি রেডমি নোট সিক্স স্মার্টফোন, ২৭ হাজার ৯০০ টাকার স্যামসাং এ সিক্স (A6) ফোন পাওয়া যাবে মাত্র ১৮ হাজার ৩০০ টাকায়। স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২ শতাংশ ছাড়ে, মাত্র ৫৫ হাজার ৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা ও ২৬ হাজার ৬০০ টাকায় ক্রেতারা পাবেন আই-লাইফ ল্যাপটপ। এছাড়া ২৪ থেকে ২৮ জুন পর্যন্ত সীমিত স্টক অফার হিসেবে প্রথম ১০ জন ক্রেতা আই লাইফের জেড এয়ার লাইট ল্যাপটপটি কিনতে পারবেন মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায়।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ১ হাজার টাকা)। এছাড়া বাংলাদেশে ইস্যু করা সব ভিসা কার্ডে থাকছে ১৫ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।