ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কবেলকো-কেইস নিয়ে বিল্ডকনে এসিআই মোটরস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ২০, ২০১৯
কবেলকো-কেইস নিয়ে বিল্ডকনে এসিআই মোটরস বিল্ডকনে এসিআই মোটরসের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ বিল্ডকন ইন্টারন্যাশনাল এক্সপোতে কবেলকো ও কেইস ব্র্যান্ডের ভবন নির্মাণসামগ্রী নিয়ে অংশ নিচ্ছে এসিআই মোটরস।
 

বৃহস্পতিবার (২০ জুন) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে নির্মাণ খাতে দেশের সবচেয়ে বড় প্রদর্শনী ‘বিল্ডকন’। চলবে আগামী শনিবার (২২ জুন) পর্যন্ত।

প্রদর্শনীতে কোবেলকো ব্র্যান্ডের এক্সাভেটর ও কেইস ব্র্যান্ডের সয়েল কম্প্যাক্টর প্রদর্শন করা হচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এসিআই মোটরস।  

এ দিন প্রতিষ্ঠানটির উচ্চপর্যায়ের কর্মকর্তাদের নিয়ে প্রদর্শনী ঘুরে দেখেন নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও পণ্য উন্নয়ন বিভাগের পরিচালক আসিফ উদ্দিন।  

কর্মকর্তারা জানান, দেশজুড়ে উন্নত সেবার মাধ্যমে কবেলকো ও কেইস ব্র্যান্ডের যন্ত্রাংশ পৌঁছে দিচ্ছে এসিআই মোটরস।

ইয়ামাহা, ফোটন ব্র্যান্ডের গাড়ি পরিবেশনার পাশাপাশি বিভিন্ন ধরনের নির্মাণকাজের যন্ত্রাংশ দেশে বাজারজাত করছে এসিআই মোটরস। জাপানের কোবেলকো কনস্ট্রাকশন মেশিনারিজ বিশ্বের সেরা চারটি এক্সাভেটর প্রস্তুতকারকের একটি। এর যন্ত্রগুলো জ্বালানি সাশ্রয়ী হিসেবে খ্যাতি রয়েছে। এছাড়া, বিশ্বের ১৫০টি দেশে নির্মাণকাজের যন্ত্রাংশের ব্যবসা পরিচালনা করছে যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান কেইস।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ২০, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।