bangla news

এক্সিম ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৫:০৬:৪০ পিএম
এক্সিম ব্যাংকের বার্ষিক সাধারণ সভায় অতিথিরা।

এক্সিম ব্যাংকের বার্ষিক সাধারণ সভায় অতিথিরা।

ঢাকা: এক্সিম ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জুন) ঢাকার রাওয়া কনভেনশন হলে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

২০তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ-লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং ওই বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। 

সভায় উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি, পরিচালনা পর্ষদের সদস্য মো. নজরুল ইসলাম স্বপন, মোহাম্মদ শহিদুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মো. গোলাম মাহবুব।

সাধারণ সভায় উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর দেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জানান।   

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 17:06:40