ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

টাঙ্গাইলে ‘ওয়াকার’ ফুটওয়্যারের ৫০তম শো-রুম 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৪:১৭:৩৮ পিএম
ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করছেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করছেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

ঢাকা: দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জুতার ব্র্যান্ড ‘ওয়াকার’ টাঙ্গাইলে একটি শো-রুম চালু করেছে। এটি ‘ওয়াকার’ ফুটওয়্যারের ৫০তম শো-রুম। 

সম্প্রতি টাঙ্গাইল সদরের পুরাতন জেলখানা রোডে আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল শো-রুমটি উদ্বোধন করেন। শো-রুমে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা রয়েছে।  

উদ্বোধনী অনুষ্ঠানে আর এন পাল বলেন, ওয়াকার জুতার অন্যতম বৈশিষ্ট্য হলো, সববয়সীদের জন্য সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে জুতা উৎপাদন করা। আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের জুতা উপহার দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই সঙ্গে এসব জুতা সবার কাছে পৌঁছে দিতে দেশের বিভিন্ন স্থানে শো-রুম চালু করছি।

এ সময় ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, ব্র্যান্ড ম্যানেজার মাইনুল হাসান ও রিটেইল ম্যানেজার শাহজাহান সানিসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 16:17:38