ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সোনামসজিদ স্থলবন্দর টানা ৮ দিন বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, জুন ২, ২০১৯
সোনামসজিদ স্থলবন্দর টানা ৮ দিন বন্ধ

চাঁপাইনবাবগঞ্জ: পবিত্র শবে কদর ও ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দরে টানা আট দিনের ছুটি ঘোষণা করেছে বন্দর কর্তৃপক্ষ। তবে ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রী সাধারণের পারাপার স্বাভাবিক থাকবে।

শনিবার (১ জুন) থেকে আগামী শনিবার (৮ জুন) পর্যন্ত বন্দরে সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। ৯ জুন (রোববার) থেকে আবার শুরু হবে দুই দেশের আমদানি-রফতানি বাণিজ্য।

সোনামসজিদ স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার বিল্লাল হোসেন বাংলানিউজকে বলেন, বাণিজ্যিক কার্যক্রম ছাড়া বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম অব্যাহত থাকবে। বন্দরে ইমিগ্রেশন ও যাত্রী পারাপার কার্যক্রমও যথারীতি চলবে। সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ও আমদানি-রফতানিকারক গ্রুপ চিঠির মাধ্যমে ভারতের মোহদিপুর কাস্টমস কর্তৃপক্ষকে ছুটির বিষয়টি জানিয়েছে।

সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেশবাহুল হক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ বিষয়ে চিঠি দিয়ে ভারতের মোহদিপুর সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে জানানো হয়েছে। আগামী ৯ জুন সকাল থেকে এ বন্দরে আবারও আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ০১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।