ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ই-কমার্স পোর্টাল ‘ফেয়ারমার্ট’র যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ২৭, ২০১৯
ই-কমার্স পোর্টাল ‘ফেয়ারমার্ট’র যাত্রা শুরু যাত্রা শুরু করলো ই- কমার্স পোর্টাল ‘ফেয়ারমার্ট’

ঢাকা: নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ‘ফেয়ারমার্ট’ উদ্বোধন করা হয়েছে। ফেয়ার গ্রুপের নতুন সংযোজন ‘ফেয়ারমার্ট’ কেবলমাত্র অরিজিনাল প্রস্তুতকারক ও ব্রান্ডের অনুমোদিত সরবরাহকারী প্রতিষ্ঠানেরগুলোর একটি প্ল্যাটফর্ম।

সম্প্রতি সিক্রেট রেসিপির গুলশান এভিনিউ ফ্ল্যাগশিপ শাখায় ফেয়ারমার্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত ছিলেন বেসিসের পরিচালক মো. দিদারুল ইসলাম সানি, ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, ফেয়ার ইলেক্ট্রনিক্সের পরিচালক, অপারেশন ফিরোজ মোহাম্মদ, ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জে. এম. তসলিম কবীর, পেপেরনি লিমিটেডের বিজনেস হেড এবং সিক্রেট রেসিপির ফ্রাঞ্চাইজির প্রধান কে এস এম মহিত উল বারী, ফেয়ার মার্টের বিজনেস ম্যানেজার আসিফ শাহনেওয়াজ।

ফেয়ারমার্ট গ্রাহকদের জন্য ন্যায্য লেনদেনের পাশাপাশি সহযোগিতামূলক গ্রাহক সেবা, মানসম্পন্ন পণ্য সরবরাহ ও ব্র্যান্ড ওয়ারেন্টি দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। ফেয়ারমার্টে কেনাকাটা করার সময় প্রত্যেক গ্রাহককে সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করা হবে।

শুরুতে ফেয়ারমার্ট স্যামসাং, অলিটালিয়া, পাস্তা জারা, টং গার্ডেন এবং সিক্রেট রেসিপির মতো ব্র্যান্ডের সঙ্গে যাত্রা শুরু করেছে। খুব শিগগিরই আরও বিখ্যাত কিছু ব্র্যান্ড সর্বোত্তম অফার এবং সুযোগ সুবিধা নিয়ে এ প্ল্যাটফর্মটিতে যুক্ত হবে।


উদ্বোধন উপলক্ষে ফেয়ারমার্ট গ্রাহকদের জন্য আর্ষণীয় অফার ঘোষণা করেছে। ফেয়ারমার্ট থেকে যে কেউ ১ হাজার টাকার ঊর্ধ্বে প্রথম ১০০টি অর্ডারেই থাকছে ৫০০ টাকার ফ্রি সিক্রেট রেসিপি ডাইনিং কুপন।

১০১ এর পরবর্তীতে ২ হাজার টাকার ঊর্ধ্বে যেকোন অর্ডারে থাকছে ৫০০ টাকার ফ্রি খাবার কুপন যা ঈদুল ফিতর পর্যন্ত প্রযোজ্য।

এছাড়া ১০ হাজার টাকা মূল্যের যেকোন স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যের অর্ডারে ১ হাজার টাকার খাবার কুপন এবং ২০ হাজার টাকার পণ্যের অর্ডারে থাকছে ২ হাজার টাকার খাবার কুপন সম্পূর্ণ ফ্রি। টং গার্ডেন থেকে গ্রাহক ছাড় উপভোগ করবে এবং থাকছে একটি কিনলে আরেকটি ফ্রি অফার। ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যে ৩৫ শতাংশ পযর্ন্ত ছাড়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ২৭, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।