ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কৃষি

সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, মে ২৪, ২০১৯
সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবি সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনাসহ বিভিন্ন দাবিতে বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনাসহ বিভিন্ন দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা কৃষক সমিতি।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে জেলা শহরের রঙমহল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা কৃষক সমিতির সভাপতি ডা. এনামুল হক ইদ্রিস, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, জেলা কৃষক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আব্দুর রহমান রুমী, জেলা কৃষক সমিতির সদস্য নজরুল ইসলাম তালুকদার প্রমুখ।

মানববন্ধন থেকে ইউনিয়ন পর্যায়ে সরকারি ক্রয়কেন্দ্র চালু, সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় এবং দালালদের দৌরাত্ম ও দুর্নীতি বন্ধের দাবি জানান বক্তারা।  

কর্মসূচি শেষে জেলা প্রশাসকের (ডিসি) কাছে স্মারকলিপি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মে ২৩, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।