ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

ক্রিসেন্ট জুট মিলের শ্রমিকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৪:১৩:৫০ পিএম
ইফতার সামগ্রী বিতরণ, ছবি: বাংলানিউজ

ইফতার সামগ্রী বিতরণ, ছবি: বাংলানিউজ

খুলনা: পবিত্র মাহে রমজান উপলক্ষে খুলনার ক্রিসেন্ট জুট মিলের হতদরিদ্র ১০০ শ্রমিক পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ মে) দুপুরে মিলের ভেতরে এ ইফতার সামগ্রী বিতরণ করে খুলনা ব্লাড ব্যাংক ও খুলনা ফুড ব্যাংক। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো ছোলা, মুড়ি–চিড়া, খেজুর, সেমাই ও চিনি।

এসময় অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রের হাতে ইফতার সামগ্রী তুলে দেন খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) এ এম কামরুল ইসলাম, খুলনা ব্লাড ব্যাংক ও ফুড ব্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি সালেহ উদ্দিন, খুলনা সিটি করপোরেশনের ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর ডালিম হাওলাদার, সিটি গার্লস স্কুলের প্রধান শিক্ষক শাহ্ জিয়াউর রহমান স্বাধীন, খুলনা ফুড ব্যাংকের মডারেটর সাইফুল ইসলাম বাবু ও মো. সাফায়েত সরদার, খুলনা ফুড ব্যাংকের অ্যাডমিন আলী আমজাদ রকি ও আসাদ শেখসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা।

খুলনা ফুড ব্যাংকের মডারেটর মো. সাফায়েত সরদার বাংলানিউজকে বলেন, প্রথম রমজান থেকে এ পর্যন্ত অংসখ্য পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি খুলনা ফুড ব্যাংকের সহযোগিতায় বেতন বন্ধ থাকা ৮’শ পাটকল শ্রমিকদের আন্দোলন চলাকালীন সময় ইফতারি করানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মে ২২, ২০১৯
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 16:13:50