ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, মে ১৯, ২০১৯
ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন বিজিবি সদস্য বাচ্চু ...

ঢাকা: ঈদুল ফিতর উপলক্ষে ওয়ালটন ফ্রিজ ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোরের আওতায় এ সুবিধা দেওয়া হচ্ছে। ওয়ালটন ফ্রিজ কিনে এ সিজনের প্রথম গাড়িটি পেয়েছেন কিশোরগঞ্জের আব্দুল মমিন বাচ্চু। নতুন গাড়ি পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) কর্মরত বাচ্চুর পরিবারে এখন আনন্দের বন্যা।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এর আওতায় যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, ফ্রি পণ্য অথবা লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

বৃহস্পতিবার (১৬ মে) কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে আব্দুল মমিন বাচ্চুর কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহদী হাসান, ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর এবং মোহাম্মদ রায়হান।

আব্দুল মমিন বাচ্চু জানান, তার বাড়ি নিকলি উপজেলার কর্শা গ্রামে। ফেনীর বিজিবি-৪ ব্যাটালিয়নে পোস্টিং। অনেকদিন ধরে ওয়ালটন ফ্রিজ ব্যবহার করছেন। ৯ সদস্যের পরিবারে নতুন আরেকটি ফ্রিজ প্রয়োজন হয়। ছুটিতে বাড়ি এলে গত ১১ মে শহরের ওয়ালটন প্লাজা থেকে মাত্র ২৩ হাজার ৮০০ টাকায় ১১ সিএফটির একটি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।  

আরও বলেন, নতুন গাড়ি পেয়ে আমাদের ঈদের আনন্দ বহুগুণ বেড়ে গেছে। ছেলে-মেয়ের খুশির যেন শেষ নেই। ওয়ালটন থেকে পাওয়া এ গাড়িটা আমাদের জন্য অমূল্য উপহার। ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান বলেন, ক্রেতাদের জন্য এমন সুযোগ রাখায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ। এরফলে অনেক পরিবারেরই নিজেদের গাড়িতে চড়ার স্বপ্ন পূরণ হবে। আজকের অনুষ্ঠান প্রমাণ করলো ওয়ালটন ক্রেতাদের কথা দিয়ে কথা রাখে।

ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর বলেন, আমরা ডিজিটাল পদ্ধতিতে পণ্য বিক্রি করছি। এতে ক্রেতা ও পণ্যটির সংশ্লিষ্ট তথ্য সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও সহজেই বিক্রয়োত্তর সেবা দেওয়া যাচ্ছে। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ উৎসাহিত করতেই নতুন গাড়িসহ ফ্রি পণ্য ও নিশ্চিত ক্যাশ ভাউচারের সুযোগ দেওয়া হয়েছে।

ক্যাম্পেইনের আগের তিন সিজনে নতুন গাড়ি, আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট ছাড়াও ক্রেতারা কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।