bangla news

এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৬:২৭:৩৮ পিএম
দায়িত্ব নিচ্ছেন এফবিসিসিআইয়ের নতুন সভাপতি/ছবি: শাকিল

দায়িত্ব নিচ্ছেন এফবিসিসিআইয়ের নতুন সভাপতি/ছবি: শাকিল

ঢাকা: ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালনা পর্ষদ ২০১৯-২১ মেয়াদের দায়িত্ব নিয়েছেন নর্বনির্বাচত সভাপতি শেখ ফজলে ফাহিম। দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআইয়ের ২৪তম সভাপতি হলেন তিনি।

রোববার ( ১৯ মে) এফবিসিসিআই মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে শেখ ফজলে ফাহিম ছাড়াও দায়িত্ব গ্রহণ করেন সিনিয়র সহ-সভাপতি মো. মুনতাকিম আশরাফ, নির্বাচিত ছয়জন সহ-সভাপতিসহ পরিচালকরা।

এফবিসিসিআই নির্বাচন বিধিমালা অনুযায়ী, ২০১৯-২০২১ মেয়াদে চেম্বার গ্রুপ থেকে সভাপতি নির্বাচিত হলেন। শেখ ফজলে ফাহিম গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধি হিসেবে আগামী দু’বছরের জন্য সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন।

একই সময়ে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের প্রতিনিধি মো. মুনতাকিম আশরাফ। এছাড়াও চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে তিনজন করে আরও মোট ছয়জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

দায়িত্ব গ্রহণকালে শেখ ফজলে ফাহিম দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালনা-পর্ষদ ও সমগ্র ব্যবসায়ী সম্প্রদায়কে নিয়ে এ সংগঠনের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। দেশের ক্রমবর্ধমান অর্থনৈতিক অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে শীর্ষ বাণিজ্য সংগঠন হিসেবে এফবিসিসিআই অর্থনীতির বিনির্মাণ প্রক্রিয়ায় যথাযথ ভূমিকা পালন করে যাবে জানান শেখ ফাহিম করেন।

এফবিসিসিআইয়ের সদ্য বিদায়ী সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিন নবনির্বাচিত পরিচালনা পর্ষদ তাদের যোগ্যতা, দক্ষতা ও প্রত্যয় নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এফবিসিসিআইয়ের সবচেয়ে সফল পর্ষদ হিসেবে ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসই/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 18:27:38