ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

দারাজের ‘ঈদ শপিং ফেস্ট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৫ ১০:০৪:২৮ পিএম
দারাজ ঈদ শপিং ফেস্ট। ছবি: সংগৃহীত

দারাজ ঈদ শপিং ফেস্ট। ছবি: সংগৃহীত

ঢাকা: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘ঈদ শপিং ফেস্ট’র আয়োজন করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd)।

১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত চলাকালীন এ ফেস্টে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি থাকছে বিভিন্ন আকর্ষণীয় অফার। 

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে মূল্যছাড়সহ থাকছে দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে ও ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এছাড়া আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডেসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ অফার থাকছে ফেস্টটিতে।

ক্যাম্পেইনে নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স পণ্যে রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। এগুলোর মধ্যে রয়েছে- এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ। আর ইলেক্ট্রনিক্স পণ্যের মধ্যে রয়েছে- মোবাইল ফোন, টিভি ও ডিএসএলআর ক্যামেরা। এছাড়াও ফেস্ট চলাকালীন প্রতি শুক্রবারে কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা।

ক্রেতাদের জন্যে দারাজ অ্যাপে থাকছে টুটি ফ্রুটি, ফ্রুট ক্রাশ, ফিশিং ড্যাজ ও ক্রেজি জাম্প এর মত মজাদার মোবাইল গেমস, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

ফেস্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে- হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল ও ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে- নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস পিউর, এসিআই ফুডস ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এমএম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন।

এছাড়া গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করেছে ব্যাংক ডিসকাউন্ট। যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০ শতাংশ পর্যন্ত ছাড় (ক্যাপ/ডিসকাউন্ট: ২,০০০ টাকা), ৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ ক্যাশবাক (ক্যাপ: ১,০০০ টাকা), লঙ্কা বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড এবং সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ১,০০০ টাকা) এবং ৮ মে থেকে ১৫ জুন পর্যন্ত সকল ভিসা কার্ডে থাকছে ১৫ শতাংশ মূল্যছাড় (ক্যাপ: ৪৫০ টাকা)। পাশাপাশি ক্রেতারা তাদের কার্ড সেইভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা ৩ জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার। সেসঙ্গে ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ও প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত)।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-15 22:04:28