ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নিষিদ্ধ ৫২ পণ্য বিক্রি বন্ধ রেখেছে স্বপ্ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, মে ১৬, ২০১৯
নিষিদ্ধ ৫২ পণ্য বিক্রি বন্ধ রেখেছে স্বপ্ন সুপার শপ স্বপ্নের একটি আউটলেট, ছবি: সংগৃহীত

ঢাকা: সম্প্রতি বাংলাদেশ স্ট্যান্ডার্স অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) পরীক্ষায় নিম্নমান প্রমাণিত হওয়ার পর ৫২ ব্র্যান্ডের যে ৫২টি পণ্যে হাইকোর্ট নিষেধাজ্ঞা জারি করেছেন, সেগুলো বিক্রি করছে না সুপার শপ স্বপ্ন।

স্বপ্ন এসব পণ্য নিজেদের সব আউটলেটে বিক্রি বন্ধ রেখেছে বলে বুধবার (১৫ মে) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানায়। কর্তৃপক্ষ বলছে, হাইকোর্ট কিংবা যথাযথ কর্তৃপক্ষ থেকে পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত স্বপ্ন এসব ব্র্যান্ডের পণ্য ভোক্তার কাছে ছাড়বে না।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, বিএসটিআই পরীক্ষায় ৫২টি ব্র্যান্ডের পণ্য অকৃতকার্য হওয়ার পর হাইকোর্টের নিষেধাজ্ঞা জারি এবং বিএসটিআইয়ের প্রতিবেদন হাতে পাওয়ার পরেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া নিরাপদ খাদ্য নিশ্চিত করার জন্য যেকোনো পণ্যের গুণগত মানের ব্যাপারে স্বপ্ন কোনো রকম ঝুঁকি আগেও নেয়নি, আসছে দিনেও নেবে না। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত আমরা ৫২টি পণ্য বিক্রি বন্ধ রাখবো। একইসঙ্গে ক্রেতা সাধারণকে অনুরোধ করবো বিকল্প ব্র্যান্ডের পণ্য কেনার জন্য।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মে ১৫, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।