ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

সাভারের ট্যানারি শিগগিরই ব্যবসায়ীদের কাছে হস্তান্তর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ১১:০৪:২১ পিএম
বক্তব্য রাখছেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, সাভারে বিসিক পরিচালিত বিশাল সম্ভাবনাময় চামড়া শিল্পনগরী আমরা শিগগিরই ব্যবসায়ীদের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবো। হাজারীবাগ থেকে ট্যানারি এখানে স্থানান্তরের পর বর্জ্য ব্যবস্থাপনার যে সমস্যা ছিল, সেটা দূর করেছি। আরও যে আধুনিকায়ন করা দরকার, তাও করব।

রোববার (২১ এপ্রিল) বিকেলে আশুলিয়ার আমান স্পিনিং মিলসের একটি নতুন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর প্রধান শর্ত হচ্ছে যেকোনো শিল্প কারখানার পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ঠিক রাখা। যারা এটাকে অমান্য করছেন তাদের বোঝাতে হবে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। বর্জ্য ব্যবস্থাপনা যারা বন্ধ রেখে সরকার ও এলাকাবাসীকে ফাঁকি দিয়ে পরিবেশ নষ্ট করছেন তাদের প্রতি লক্ষ্য রাখতে হবে। এজন্য সংশ্লিষ্ট নজরদারি কমিটিকেও নির্দেশ দেন মন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. এনাম, আমান স্পিনিং মিলসের চেয়ারম্যান এম আমানুল্লাহ আমান, ভাইস চেয়ারম্যান তাহসিন আমান, ব্যবস্থাপনা পরিচাল তাহরিন আমানসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 23:04:21