ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

দারাজ থেকে গাড়ি কিনলেই ফ্রি রেজিস্ট্রেশন সুবিধা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৬:৩৮:৫৫ পিএম
দারাজ থেকে গাড়ি কিনলেই মিলবে ফ্রি রেজিস্ট্রেশন সুবিধা

দারাজ থেকে গাড়ি কিনলেই মিলবে ফ্রি রেজিস্ট্রেশন সুবিধা

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে নিয়ে এলো অনলাইনে গাড়ি কেনার সুব্যবস্থা।

দারাজে এখন শুধুমাত্র গতানুগতিক পণ্যই নয়, পাওয়া যাবে গাড়ি ও মোটরসাইকেলের মতো দামি অটোমোবাইল সামগ্রী। 

এখানে রয়েছে প্রায় ১০০ এর বেশি সংখ্যক গাড়ির বিশাল কালেকশন, যার মধ্যে উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলো হলো টয়োটা, নিশান ও লেক্সাস।

বরাবরের মতো দারাজে ক্রেতাদের জন্য থাকছে সব ধরনের সুযোগ-সুবিধা। সবচেয়ে আকর্ষণীয় অফারের মধ্যে রয়েছে এক লাখ দশ হাজার (১,১০,০০০) টাকার ফ্রি কার রেজিস্ট্রেশন। দারাজ সেলার প্ল্যাটফর্মের মাধ্যমে গাড়ি কিনলে ক্রেতাদের জন্য আরও থাকছে একটি ফ্রি কার ট্র্যাকার ও একটি ফ্রি কার কভার। তাছাড়াও থাকছে এক বছরের জন্য ফ্রি গাড়ি সার্ভিসিংয়ের সুবিধা।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশের চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন তন্ময় বলেন, দারাজ সবসময়ই তার গ্রাহকদের জন্য সেরাটাই চিন্তা করে, আর এজন্যই অরিজিনাল ব্র্যান্ডের গাড়ির পাশাপাশি দারাজ দিচ্ছে আরও আনুষাঙ্গিক অনেক সুবিধা, যেসব তারা দারাজ অনলাইন শপ ছাড়া অন্য কোথাও পাবে না।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14