ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

৩ মাসে ওয়ালটন ফ্রিজের প্রবৃদ্ধি ৯৩ শতাংশ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৮:৫১:১৫ পিএম
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঢাকা: চলতি বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি থেকে মার্চ) ওয়ালটন ফ্রিজের বিক্রয় বেড়েছে ৯৩ শতাংশ। এর আগের বছর একই সময়ে ফ্রিজ বিক্রি হয়েছিল দুই লাখ ২৫ হাজার ইউনিট। বিপরীতে এ বছর বিক্রি হয়েছে চার লাখ ৩৪ হাজার ইউনিট।

ওয়ালটন ফ্রিজ বিক্রি বাড়ায় বুধবার (১৭ এপ্রিল, ২০১৯) রাজধানীর বসুন্ধরা করপোরেট অফিসে উদযাপন করা ‘এচিভমেন্ট সেলিব্রেশন প্রোগ্রাম’। অনুষ্ঠান সঞ্চালনা করেন চিত্রনায়ক আমিন খান।
 
এ অনুষ্ঠানে বেস্ট অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয় প্রতিষ্ঠানের শীর্ষ ১২ এরিয়া ম্যানেজারকে। এদের মধ্যে একজনকে দেওয়া হয়েছে ‘ওয়ারিয়র অব দ্যা মান্থ’ অ্যাওয়ার্ড। 

এছাড়াও দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর ব্যাপক প্রচারণা চালানোয় ১৭টি প্লাজা এবং পরিবেশক শোরুমকে দেওয়া হয় ‘বেস্ট ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’।

অনুষ্ঠানে ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা জানান, গত জানুয়ারি মাসে দেশের বাজারে ফ্রিজ বিক্রি হয়েছে এক লাখ ১২ হাজার ৩১৭ ইউনিট। ফেব্রুয়ারি মাসে বিক্রি বেড়ে হয় এক লাখ ৫৫ হাজার ৭৮৭ ইউনিট। আর গত মার্চ মাসে বিক্রি হয়েছে এক লাখ ৬৬ হাজার ১৩৯ ইউনিট। গত বছর একই সময়ে বিক্রির পরিমাণ ছিল যথাক্রমে ৬৫ হাজার ২২৪, ৭১ হাজার ৭৫ এবং ৮৮ হাজার ৯৫২ ইউনিট।

অনুষ্ঠানে ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। যার নাম দেওয়া হয়েছে ‘১৯ এ ২০’। এই লক্ষ্যমাত্রা পূরণে কারখানার উৎপাদন থেকে শুরু করে বিপণন বিভাগ পর্যন্ত সর্বত্র যুগোপোযোগী ও আধুনিক কর্ম-পরিকল্পনা নেওয়া হয়েছে।

ফ্রিজের বিক্রয় বাড়ার সাফল্যে অবদান রাখায় বিশেষ সম্মাননা দেওয়া হয় ওয়ালটনের তিন বিক্রয় চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তাকে। এ সময় তাদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং পরিচালক রাইসা সিগমা হিমা।

এ সময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা, ডিস্ট্রিবিউটর মার্কেটিং চ্যানেলের প্রধান এমদাদুল হক সরকার, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ রায়হান, নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবির, শোয়েব হোসেন নোবেল, উদয় হাকিম এবং গোলাম মুর্শেদ, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, শাহজাদা সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 20:51:15