ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘দ্য ফুড হল’ এখন বসুন্ধরা আবাসিকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
‘দ্য ফুড হল’ এখন বসুন্ধরা আবাসিকে ‘দ্য ফুড হল’ উদ্বোধনীতে অতিথিরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশি, কন্টিনেন্টাল ও ইতালিয়ান মজাদার খাবারের আয়োজন নিয়ে বসুন্ধরা সিটি মার্কেটের পর এবার ‘দ্য ফুড হল’-এর যাত্রা শুরু হয়েছে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বসুন্ধরা আবাসিক এলাকার ‘এফ’ ব্লকে সাত হাজার বর্গফুটের দ্বিতল এই আউটলেটের কার্যক্রম ফিতা কেটে উদ্বোধন করেন দেশের অন্যতম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মোহাম্মদ মুস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা সেক্টর ‘সি’ এর প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) মির্জা মুজাহিদুল ইসলাম, হেড অব সাপ্লাই চেইন খাইরুল খান, হেড অব ডিভিশন (এইচআর অ্যান্ড অ্যাডমিন) দেলোয়ার হোসেন, সিনিয়র নির্বাহী পরিচালক (ইডি) ইঞ্জিনিয়ার আমানুল্লাহ, হেড অব মার্কেটিং (সেক্টর-সি) তৌফিক হাসান, হেড অব অপারেশন (বিএপিএল) নন্দন কুমারসহ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বরাবরের মতো ভোজনরসিকদের প্রিয় ‘জাস্ট থাই’, ‘সিপ্রিয়ানি’, ‘ফুডস্ট্রিট’, ‘বিরিয়ানি বয়েস’, ‘জুস অ্যান্ড জুস’ ও ‘বেকারি আইল্যান্ড’ কাউন্টার নিয়ে ২৫০-এর অধিক আসন সংখ্যার এই আউটলেটে থাকছে দেশি, কন্টিনেন্টাল ও ইতালিয়ান মজাদার খাবার।

রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ৮ ও ১৯ তলায় আছে ‘দ্য ফুড হল’ এর অন্য দু’টি শাখা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এসই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।