ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

বইপড়া কর্মসূচিতে আরও একটি বিদ্যালয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১০ ৪:১৯:৪৭ পিএম
কেরাণীগঞ্জ উপজেলার কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণের মাধ্যমে নতুন করে এই শিক্ষা প্রতিষ্ঠানটি যুক্ত করা হলো

কেরাণীগঞ্জ উপজেলার কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণের মাধ্যমে নতুন করে এই শিক্ষা প্রতিষ্ঠানটি যুক্ত করা হলো

ঢাকা: মোবাইলে ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ’র সহায়তায় আরও একটি শিক্ষা প্রতিষ্ঠানে বইপড়া কার্যক্রম যুক্ত করেছে বিশ্বসাহিত্য কেন্দ্র।

বুধবার (১০ এপ্রিল) ঢাকার কেরাণীগঞ্জ উপজেলার কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণের মাধ্যমে নতুন করে এই শিক্ষা প্রতিষ্ঠানটি যুক্ত করা হলো।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক শামীম আল মামুন, বিকাশ লিমিটেডের হেড অব রেগুলেটরি অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স হুমায়ুন কবির, দু’বারের এভারেস্ট বিজয়ী একমাত্র বাংলাদেশি এম. এ মুহিত ও প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. এনামুল হক।

এসময় কলাতিয়া উচ্চ বিদ্যালয়ের কোয়ার সদস্য শাহ জাহান ভূইয়া বিশ্বসাহিত্য কেন্দ্রের যুগ্ম-পরিচালক (প্রোগ্রাম) মেসবাহ উদ্দিন আহমেদ সুমন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এসই/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14