ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

ক্যাপিটাল মার্কেট এক্সপোর শোভাযাত্রা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
ক্যাপিটাল মার্কেট এক্সপোর শোভাযাত্রা অনুষ্ঠিত ক্যাপিটাল মার্কেট এক্সপো শোভাযাত্রা

ঢাকা: অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০১৯ এর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) সকাল ১০টায় মতিঝিলের ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ভবনের সামনে থেকে র‍্যালিটি যাত্রা শুরু করে। মতিঝিলের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

র‍্যালিতে ছিল ঘোড়ার গাড়ি, ব্যান্ড পার্টি এবং শেয়ারবাজারের দু’টি গুরুত্বপূর্ণ প্রতীক ষাঁড় (Bull) ও ভল্লুক (Bear)। শোভাযাত্রাটি আয়োজন করে এক্সপোর আয়োজক ‘অর্থসূচক’।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকাল ১১টায় অর্থসূচক ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০১৯ শুরু হবে। তিনদিনের এ এক্সপো চলবে ৬ এপ্রিল (শনিবার) পর্যন্ত। সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির চিত্রশালা ভবনে মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন।

অর্থসূচক সম্পাদক জিয়াউর রহমান বলেন, পুঁজিবাজার সম্পর্কিত সচেতনতা বাড়ানোর বিষয়টিকে মাথায় রেখে এক্সপোতে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, ব্রোকারহাউজ, মার্চেন্ট ব্যাংক, অ্যাসেট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, তালিকাভুক্ত কোম্পানিসহ বিভিন্ন স্টেকহোল্ডারের স্টল থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এসএমএকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।