ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মৌলভীবাজারে ৭ দিনের এসএমই পণ্যমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
মৌলভীবাজারে ৭ দিনের এসএমই পণ্যমেলা ফিতা কেটে মেলার উদ্বোধন করছেন নেছার আহমদ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারে সাত দিনের ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

এর আগে, সকালে মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়।

 

ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের (এসএমই) উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে এ মেলার আয়োজন করেছে এসএমই ফাউন্ডেশন।  
 মেলা উপলক্ষে র‌্যালি
মৌলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মো. তোফায়েল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহ জালাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপক অকিল রঞ্জন তরফদার, চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সহ-সভাপতি আবু সুফিয়ান,  ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির জেলা সভাপতি বকশি ইকবাল আহমদ।

মেলার সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে মৌলভীবাজার জেলা প্রশাসন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) মৌলভীবাজার, মৌলভীবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) মৌলভীবাজার ও বাংলাদেশ ব্যাংক।

মেলা চলবে আগামী বুধবার (৩ এপ্রিল) পর্যন্ত। মেলায় বিভিন্ন পণ্য প্রদর্শনী নিয়ে রয়েছে ৫০টি স্টল।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।