ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

এক্সিম ব্যাংকের কুমিল্লা অঞ্চলের গ্রাহক সমাবেশ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ৫:৩৬:০৫ পিএম
গ্রাহক সমাবেশে অতিথিরা। ছবি: বাংলানিউজ

গ্রাহক সমাবেশে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: এক্সিম ব্যাংকের কুমিল্লা অঞ্চলের গ্রাহকদের সম্মানে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) কুমিল্লার ম্যাজিক প্যারাডাইজ থিম পার্কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক রঞ্জন চৌধুরী। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
 
প্রধান অতিথির বক্তব্যে রঞ্জন চৌধুরী বলেন, এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যের পেছনে রয়েছেন গ্রাহকরা। ভবিষ্যতেও এক্সিম ব্যাংকের সব কর্মকাণ্ডে গ্রহকদের অকুণ্ঠ সমর্থন পাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সঙ্গে সম্মানিত গ্রাহকদের এ সম্পর্ক আরও দৃঢ় রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, শাহ মোহাম্মদ আব্দুল বারী এবং কুমিল্লা অঞ্চলের প্রধান মো. আখতারুজ্জামানসহ বিভিন্ন শাখা ব্যবস্থাপক ও গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-23 17:36:05