ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মৌলভীবাজারে ভাইব্রেন্ট’র যাত্রা শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
মৌলভীবাজারে ভাইব্রেন্ট’র যাত্রা শুরু মৌলভীবাজারে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট

ব্যবসায়িক পরিধি বিস্তারের ধারাবাহিকতায় বৃহত্তর সিলেটের অন্যতম জেলা শহর মৌলভীবাজারে মূল্যছাড়সহ সব সুযোগ-সুবিধা নিয়ে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্স’র মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম, জিএম-মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনসসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

এরইমধ্যে সারাদেশে ১২টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট।

স্বল্প সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দিয়ে যাচ্ছে।  

ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের চামড়া সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

শিগগিরই বিভাগীয় শহর ময়মনসিংহ, রাজশাহী ও উত্তরবঙ্গের অন্যতম প্রাণকেন্দ্র নীলফামারীর সৈয়দপুরে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।