ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

আইসিসিবিতে ৪ দিনব্যাপী ফুড এক্সপো শুরু ২৭ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ৮:৩৭:৩৫ পিএম
সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিভিন্ন দিক তুলে ধরা হয়। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিভিন্ন দিক তুলে ধরা হয়। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) ২৭ মার্চ শুরু হচ্ছে ‘৪র্থ ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৯’। চার দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করেছে সেমস গ্লোবাল। 

এ উপলক্ষে সোমবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর পল্টন টাওয়ারের ইআরএফ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে প্রদর্শনী নিয়ে বিস্তারিত তুলে ধরেন সেমস গ্লোবাল ইউএসএ এবং এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সভাপতি মেহেরুন এন ইসলাম।
 
এ সময় সেমস বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং নইম শরীফ ও আসিফ আরমান উপস্থিত ছিলেন।
 
মেহেরুন এন ইসলাম বলেন, এ প্রদর্শনী কৃষি শিল্পের দ্রুত উন্নয়ন ও নিত্যনতুন প্রযুক্তি ব্যবহার এবং বাজার বৃদ্ধির জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। যা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক হবে।
 
তিনি জানান, প্রদর্শনীতে বাংলাদেশ, ভারত, চীন, থাইল্যান্ড, মালয়েশিয়া, ভিয়েতনাম, সংযুক্ত আরব আমিরাত, ফিলিস্তিন, জার্মানি, ইতালি, জাপানের বিভিন্ন ধরনের কৃষিজাত উদ্ভাবনী পণ্য ও সেবা, যন্ত্রাংশ, কেমিক্যাল, প্যাকেজিংসহ প্রক্রিয়াজাতকরণ বিষয়াদি প্রদর্শন করা হবে। 

এছাড়া এ প্রদর্শনীর পাশাপাশি ‘৪র্থ পোল্ট্রি অ্যান্ড লাইভস্টক বাংলাদেশ ইন্ট্যারন্যাশনাল এক্সপো-২০১ ‘, ‘৪র্থ অ্যাগ্রো কেমিক্যাল বাংলাদেশ এক্সপো-২০১৯’ এবং ‘ইন্টারন্যাশনাল প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং এক্সপো-২০১৯’ অনুষ্ঠিত হবে।
  
২৭ মার্চ শুরু হওয়া এ প্রদর্শনী ৩০ মার্চ পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত  সবার জন্য উন্মুক্ত থাকবে প্রদর্শনী।
 
বাংলাদেশ সময়: ৪০২৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এসএমএকে/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14