ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

আইসিসিবিতে বাণিজ্যিক গাড়ির প্রদর্শনীতে ‘ফোটন’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৬ ১২:৪৯:৪৯ পিএম
প্রদর্শনীতে ফোটনের কর্মকর্তারা।

প্রদর্শনীতে ফোটনের কর্মকর্তারা।

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বাণিজ্যিক পরিবহন গাড়ির এক প্রদর্শনীতে অংশগ্রহণ করছে বিশ্বখ্যাত গাড়ি প্রস্তুতকারি প্রতিষ্ঠান ফোটন। 

আইসিসিবিতে তিন দিনব্যাপী তৃতীয় কমার্শিয়াল অটোমোটিভ শোতে বিভিন্ন উদ্ভাবনী প্রযুক্তির পরিচয় করিয়ে দিচ্ছে বাংলাদেশে ফোটন গাড়ির একমাত্র পরিবেশক এসিআই মটরস।

এসিআই মটরসের কর্মকর্তারা জানান, আইসিসিবিতে তৃতীয় কমার্শিয়াল অটোমোটিভ শোতে এসিআই মটরস ফোটনের বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল প্রদর্শন করেছে। যার মধ্যে রয়েছে এক টন, দেড় টন এবং সাড়ে তিন টনের পিকআপ, প্রাইম মুভার এবং ডাম্প ট্রাক।

প্রদর্শনীতে দর্শনার্থীদের জন্য করা হয়েছে টেস্ট ড্রাইভসহ বিভিন্ন আয়োজন। এছাড়াও মেলা উপলক্ষে গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় গিফট এবং মূল্যছাড়। পাশাপাশি বাংলাদেশে ফোটনের অভিভাবক প্রতিষ্ঠান এসিআই মটরস কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়ত্তর সেবা।

ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের ক্ষেত্রে ও প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

সম্প্রতি মেলায় ফোটনের প্রদর্শনী দেখতে আসেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং ফোটন মটর গ্রুপের সহকারী নির্বাহী প্রধান ডেভিড লি।

পরিদর্শনের অভিজ্ঞতা নিয়ে এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত বলেন, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের দাবি ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত ব্র্যান্ড যা সমগ্র বিশ্বের ৭৯টি দেশে ইতোমধ্যে ৮০ লাখ এর অধিক বাণিজ্যিক পরিবহনের প্রতিনিধিত্ব করে।

আইসিসিবিতে তিন দিনব্যাপী তৃতীয় কমার্শিয়াল অটোমোটিভ শো শেষ হবে শনিবার (১৬ মার্চ)।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-16 12:49:49