ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু ডোমিনজ পিৎজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৮:৪৭:০০ পিএম
রেস্টুরেন্টের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

রেস্টুরেন্টের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা

ঢাকা: বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে মার্কিন পিৎজা রেস্টুরেন্ট চেইন ডোমিনজ পিৎজা। রাজধানীর ধানমন্ডির র‌্যাংগস ফরচুন স্কয়ারে প্রথম রেস্টুরেন্ট চালু করার মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রবেশ করলো ভারতের বাজারে তুমুল জনপ্রিয় এই রেস্টুরেন্টটি।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে নিজেদের প্রথম রেস্টুরেন্টের উদ্বোধন করে ডোমিনজ পিৎজা বাংলাদেশ। এসময় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের জানানো হয় যে, ভারতভিত্তিক জুবিল্যান্ট ফুড ওয়ার্কস লিমিটেড (জেএফএল) এবং বাংলাদেশভিত্তিক গোল্ডেন হারভেস্ট কিউএসআর লিমিটেডের সঙ্গে যৌথভাবে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করবে ডোমিনজ পিৎজা।

অনুষ্ঠানে জেএফএল’র কো চেয়ারম্যান হারি এস ভার্টিয়া বলেন, কৌশলগতভাবে বাংলাদেশ আমাদের জন্য প্রবল সম্ভাবনাময় একটি বাজার। আমরা গোল্ডেন হারভেস্টের সঙ্গে যৌথভাবে এ দেশে ডোমিনজ পিৎজা নিয়ে আসতে পেরে বেশ আনন্দিত। আমরা আশা করি অল্প সময়েই গ্রাহক এবং ভোক্তাদের বিশ্বাস ও সন্তুষ্টি অর্জন করতে পারবো। সেই সঙ্গে আমাদের ব্যবসার পরিধিও দ্রুত বৃদ্ধি পাবে। 

এসময় গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সমদানি বলেন, ডোমিনজ পিৎজা বিশ্বব্যাপী সুনামের সঙ্গে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে। ডোমিনজ পিৎজা তার খাবারের মান ও ডেলিভারির মাধ্যমে কোটি গ্রাহকের হৃদয়ে স্থান করে নিয়েছে। আমরা আশা করি বাংলাদেশের গ্রাহকদের মনও জয় করতে পারবে। 

‘হ্যান্ড টসড এবং ওপেন পিৎজা’ এই মূল ভাবনাকে সামনে রেখে খাবারের গুণগতমান আন্তর্জাতিক পর্যায়ে রাখার পাশাপাশি স্বাস্থ্যকর খাবার পরিবেশন করার বিষয়টির উপর সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে আমাদের পক্ষ থেকে।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশের সব শ্রেণীর গ্রাহকদের কথা বিবেচনায় নিয়ে সর্বনিম্ন ১৪৯ টাকা মূল্যের পিৎজা আছে ডোমিনজ পিৎজার মেন্যুতে। একইসঙ্গে থাকছে ৩০ মিনিটের মধ্যে হোম ডেলিভারির ব্যবস্থা।

ভারতের ২৭১টি শহরে প্রায় ১২০০টি আউটলেট পরিচালনা করছে জেএফএল এবং এর সহযোগী প্রতিষ্ঠানগুলো। বাংলাদেশ ছাড়াও ভারত, শ্রীলঙ্কা ও নেপালে ডোমিনজ পিৎজা ও অন্যান্য ব্র্যান্ডের ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসএইচএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 20:47:00