ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্টের নতুন কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্টের নতুন কমিটি গঠন সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মেসবাহুল হক মেসবাহ

চাঁপাইনবাবগঞ্জ: দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের ১৬ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) বিকেলে বন্দর সংলগ্ন সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে এক বিশেষ সাধারণ সভায় আগের কমিটি ভেঙে দুই বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করেন অ্যাসোসিয়েশনের সদস্য ও সাধারণ সভার সভাপতি মো. সামিউল হক লিটন।  

সভায় সর্বসম্মতিক্রমে মেসার্স রূপালী এজেন্সির প্রোপাইটর মো. মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও মের্সাস মেসবাহ এন্টারপ্রাইজের প্রোপাইটর মো. মেসবাহুল হক মেসবাহকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

পরে কমিটির সব সদস্যকে শপথ বাক্য পাঠ করান সভাপতি।  

শপথ শেষে সদস্যদের উদ্দেশে সামিউল হক লিটন বলেন, পুরোনো কমিটির মেয়াদ শেষ হওয়ায় স্থলবন্দর সংশ্লিষ্ট বিভিন্ন মহলের সঙ্গে যোগাযোগ ও পরামর্শ করে এ নতুন কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘদিন ধরে স্থলবন্দরের যে নাজেহাল অবস্থা বিরাজ করছে, নতুন কমিটির মাধ্যমে তা দূর করে ব্যবসার মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নে সক্ষম হবো।

এদিকে, নবগঠিত কমিটি গঠনতন্ত্র মোতাবেক হয়নি ও লাইসেন্সবিহীন কয়েকজন সিঅ্যান্ডএফ সদস্যকে কমিটির অন্তর্ভুক্ত করা হয়েছে বলে দাবি করেন সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন। তবে নবনির্বাচিত সভাপতি এ দাবিকে নাকচ করে দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।