ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

আইএফসি’র কান্ট্রি ম্যানেজারের সৌজন্য সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ২:২৭:৫৮ এএম
সালমান এফ রহমানের সঙ্গে আইএফসির কান্ট্রি ম্যানেজারের সৌজন্য সাক্ষাৎ

সালমান এফ রহমানের সঙ্গে আইএফসির কান্ট্রি ম্যানেজারের সৌজন্য সাক্ষাৎ

ঢাকা: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আইএফসি’র কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, ভূটান ও নেপাল) মিজ ওয়েন্ডি জো ওয়ার্নার।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) ভবনে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

বৈঠকে আইএফসি’র কর্মকর্তারা উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে আলোচনায় সন্তোষ প্রকাশ করেন এবং সরকারি-বেসরকারি খাতের সঙ্গে সমন্বয় করে আইএফসি’র বিভিন্ন কর্মসূচির সফল বাস্তবায়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বেসরকারি খাত উন্নয়ন ও বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ সরকার ও আইএফসি’র চলমান প্রোগ্রাম সম্পর্কে প্রধানমন্ত্রীর উপদেষ্টাকে অবহিত করেন।

সালমান এফ রহমান ব্যবসা-বাণিজ্য সহজ ও সাবলিল করার লক্ষ্যে বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের বিষয়ে আলোকপাত করেন। তিনি বলেন, ব্যবসা-বাণিজ্যের প্রসারে এবং সহজীকরণে প্রধানমন্ত্রী যে পরিবর্তন এনেছেন তার ফলাফল পাচ্ছেন ব্যবসায়ী সমাজসহ পুরো দেশের জনগণ।

এসময় উপস্থিত ছিলেন- আইএফসি’র সিনিয়র ইকোনমিস্ট এম মাশরুর রিয়াজ এবং বিজনেস ইনিশিয়েটিভ লিডিং ডেভেলপমেন্টের (বিল্ড) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আসিফ ইব্রাহিম।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এসই/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14