ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজউকের চেয়ে কম দামে ফ্ল্যাট দিতে চায় রিহ্যাব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
রাজউকের চেয়ে কম দামে ফ্ল্যাট দিতে চায় রিহ্যাব রিহ্যাব ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠান | ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) যে দামে স্বল্প আয়ের মানুষদের ফ্ল্যাট দিচ্ছে, তারচেয়ে কম দামে ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং সোসাইটি অব বাংলাদেশ (রিহ্যাব)।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত রিহ্যাব ফেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে এ প্রতিশ্রুতি দেন রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল।

সরকারের উদ্দেশে রিহ্যাব সভাপতি বলেন, পূর্বাচলে আমাদের একটা নির্দিষ্ট জমি দেন।

কেননা, জমির দাম অনেক বেশি। তাই আমরা কেবল ধনীদের ফ্ল্যাট দেই। কিন্তু স্বল্প আয়ের মানুষদের জন্য কিছু করতে পারি না। আমাদের জমি দিলে রাজউক বর্তমানে যে ফ্ল্যাট দিচ্ছে, তার চেয়েও কম দামে ফ্ল্যাট দেবো আমরা।

শামসুল আলামিন কাজল আরো বলেন, সরকার ২০৪১ সালের মধ্যে যে পরিকল্পনা নিয়েছে, আমরা তা বাস্তবায়নে অংশীদার হতে চাই। সরকারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত গৃহায়ন ও গণপূর্তি মন্ত্রীর উদ্দেশে রিহ্যাব সভাপতি স্বল্প আয়ের মানুষদের জন্য কম দামে রিহ্যাবের মাধ্যমে ফ্ল্যাট দেওয়ার জন্য একটা কমিটি গঠন ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।