ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ময়মনসিংহে বসুন্ধরা সিমেন্টের শীত উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
ময়মনসিংহে বসুন্ধরা সিমেন্টের শীত উৎসব র‌্যাফেল ড্রতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান। ছবি: অনিক খান/বাংলানিউজ

ময়মনসিংহ: উৎসবমুখর পরিবেশে দেশের স্বনামধন্য ও বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে ময়মনসিংহে ‘শীত উৎসবে’র আয়োজন করা হয়েছে। 

শনিবার (০২ ফেব্রুয়ারি) পুরাতন ব্রহ্মপুত্র নদের ওপারে ইস্টার্ন হেরিটেজ রিসোর্টে দিনব্যাপী এই উৎসবের আয়োজন করা হয়।  

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান।

 

র‌্যাফেল ড্রতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান।  ছবি: অনিক খান/বাংলানিউজ

দুপুরে হেলিকপ্টারে করে অনুষ্ঠানস্থলে পৌঁছালে তাদের ফুল দিয়ে বরণ করে নেন বসুন্ধরা সিমেন্টের পরিবেশক রফিকুল ইসলাম ও আবদুর রব।  

এ সময় বসুন্ধরা গ্রুপের সিএফও তোফায়েল হোসেন, খন্দকার কিংশুক হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) পিজিরুল আলম, বসুন্ধরা সিমেন্টের জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) নূরে আলম সিদ্দিকী, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের এজিএম (সেলস) পলাশ আক্তার, এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান আশিক, ম্যানেজার (মার্কেটিং ফাংশন) সাইফুল ইসলাম রুবেল, ম্যানেজার (ব্র্যান্ড) শামীম আল মামুন, ডেপুটি ম্যানেজার  (সেলস) আতিকুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পরে র‌্যাফেল ড্র ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান।  

সংশ্লিষ্টরা বলছেন, পরিবেশকদের সঙ্গে পারস্পরিক সম্পর্ক আরও সুদৃঢ় করতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এলক্ষ্যেই দিনভর সৌহার্দ্যপূর্ণ ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত করে বসুন্ধরা সিমেন্ট পরিবার।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।