[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

প্রথমবারের মতো বাণিজ্যমেলায় সারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৯:১৩:৩৫ পিএম
মেলায় সারা লাইফস্টাইলের শো-রুম

মেলায় সারা লাইফস্টাইলের শো-রুম

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রথমবারের মতো অংশ নিয়েছে সারা লাইফস্টাইল। ৫৩ নম্বর প্রিমিয়াম প্যাভিলিয়নে লাইফস্টাইল পণ্যের এক্সক্লুসিভ সব কালেকশন রয়েছে তাদের সম্ভারে। বিশেষ ডিজাইনের এসব পণ্য পাওয়া যাবে আকর্ষণীয় অফার ও বিশেষ সাশ্রয়ী মূল্যে।

সারার বিক্রয়কর্মীরা জানান, বাণিজ্যমেলায় এবার প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। ফ্যাশন ও উষ্ণতার মিশ্রণে বাহারি পোশাকের এ আয়োজনে থাকছে প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের শীতকালীন পোশাক। শীতের ফ্যাশনকে নতুন মাত্রা দিয়ে সারার সংগ্রহে থাকছে মেন্জ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, মেন্জ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, মেন্জ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, মেন্জ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট ও কিডস হুডিজ। সর্বনিম্ন ৫শ টাকা থেকে শুরু করে এসব পোশাক পাওয়া যাবে দুই হাজার টাকার মধ্যে।  

শুধু উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্য ও সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এ আয়োজনে আরও থাকছে ওয়েস্টার্ন টপস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি ড্রেস, টি-শার্ট, লেগিংস, কার্গো প্যান্ট, জগার্স, কেমো প্যান্ট, চিনো প্যান্ট, ডেনিম ফর মেন্জ, ও মেন্জ অ্যান্ড কিডস, শ্রাগস, লন, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, পোলো শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। 

এছাড়াও শিশুদের জন্যও থাকছে বিভিন্ন ধরনের ট্রেন্ডি পোশাকের আয়োজন। 

গত বছরের মে মাসে আনুষ্ঠানিকভাবে নিজেদের কার্যক্রম শুরু করে সারা। রাজধানীর মিরপুর ৬ নম্বর এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে নিজেদের দু’টি শাখা ছাড়াও ই-কমার্স খাতেও নিজেদের কার্যক্রম পরিচালনা করে প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14