ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মেলায় ওয়াকারের পণ্যে ৫০ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
মেলায় ওয়াকারের পণ্যে ৫০ শতাংশ ছাড় বাণিজ্য মেলায় 'ওয়াকার' ফুটওয়্যারের স্টল, ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন নতুন পণ্যে নিয়ে এসেছে আরএফএল গ্রুপের জুতার ব্রান্ড 'ওয়াকার' ফুটওয়্যার। সেইসঙ্গে পণ্য ভেদে ক্রেতাকে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বাণিজ্য মেলায় প্রধান গেট দিয়ে প্রবেশ করতেই হাতের বাম দিকে 'ওয়াকার' ফুটওয়্যারের প্যাভিলিয়নটি খুঁজে পাবেন ক্রেতারা। মেলায় ১৩ নম্বর জেনারেল মিনি প্যাভিলিয়নে লেডিস, জেন্টস এবং কিডস এ তিন ক্যাটাগরিতে ছয়শো’র বেশি আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে।

পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের সু। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।

ওয়াকার ফুটওয়্যারের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, “মেলায় আমরা ক্রেতাদের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। আমাদের লক্ষ্য সব বয়সীদের জন্য স্বাস্থ্যসম্মত ও সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে জুতা উৎপাদন করা। নিজস্ব দক্ষ ডিজাইনারের মাধ্যমে আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিয়ে যাচ্ছি”।

তিনি আরো বলেন, “মেলা উপলক্ষে শতাধিক নতুন ডিজাইনের পণ্য প্রদর্শন করা হচ্ছে। সব ধরনের ক্রেতাদের কথা বিবেচনায় রেখে বাণিজ্য মেলা উপলক্ষে সর্বনিম্ন ৩১৫ টাকায় জুতা বিক্রি করছে ওয়াকার ফুটওয়্যার। এছাড়া ৩ হাজার টাকার পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় উপহার”।  

ক্রেতারা ওয়াকার ফুটওয়্যার সম্পর্কে মতামত এবং পরামর্শ ফেসবুক পেজে (www.facebook.com/WalkarFootwear) জানাতে পারবেন বলে প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।