[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

বাণিজ্যমেলায় মিলছে ফ্যাশনেবল পাটের জুতা-স্যান্ডেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৫:২৬:৫৫ পিএম
বাণিজ্যমেলায় পাওয়া যাচ্ছে ফ্যাশনেবল পাটের জুতা, ছবি: শাকিল আহমেদ

বাণিজ্যমেলায় পাওয়া যাচ্ছে ফ্যাশনেবল পাটের জুতা, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় বিভিন্ন পণ্যের পসরা নিয়ে হাজির হয়েছেন দেশি-বিদেশি কোম্পানি। একই সঙ্গে দিচ্ছে লোভণীয় অফার আর ছাড়। পাট ও বস্তু মন্ত্রণালয়ের প্যাভিলিয়নে পাট পণ্যের বিভিন্ন জিনিস নিয়ে হাজির হয়েছে মেলায়। ক্রেতা-দর্শনার্থীদের জন্য তাদের স্টলে রয়েছে পাটের তৈরি সু, হিল, স্যান্ডেলসহ শতাধিক পণ্য।

পাটের তৈরি জুতা কিনছে একজন ক্রেতা, ছবি: শাকিল আহমেদসোমবার (১৪ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে অনুষ্ঠিত মেলা প্রাঙ্গণ ঘুরে এ চিত্র দেখা  গেছে।

পাট ও বস্তু মন্ত্রণালয়ের প্যাভিলিয়নে দেখা গেছে, মন্ত্রণালয়ের অধিভুক্ত জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টারের (জেডিপিসি) অধীনে ছোট ছোট ১৭টি স্টল অংশ নিয়েছে। এ স্টলগুলো প্রায় শতাধিক পণ্য নিয়ে হাজির হয়েছে। এগুলোর দামও রাখা হয়েছে সাদ ও সাধ্যের মধ্যে।

মাত্র ৩০ টাকায় পাওয়া যাবে পাটের পাপোশ। বাহারি ডিজাইনের পাপোশ পাবেন ৩০ থেকে ৭ হাজার টাকার মধ্যে। বিভিন্ন রঙের শপিংব্যাগ পাওয়া যাচ্ছে ৫০ থেকে ২শ’ টাকার মধ্যে। ডোর বেল ১০০ থেকে ২০০ টাকার মধ্যে, লেডিস হ্যান্ডপার্টস পাওয়া যাচ্ছে ১০০ থেকে ২০০ টাকার মধ্যে। ২০০ টাকার মধ্যে আছে টিস্যু বক্স।পাটের তৈরি পাপোশ  কিনছেন ক্রেতারা, ছবি: শাকিল আহমেদপ্যাভিলিয়নে রয়েছে ছেলেমেয়েদের বিভিন্ন সাইজের জুতো-স্যান্ডেল। মাত্র ৬০০ টাকায় মিলছে স্লিপার শু ও স্লিপার, ৭৫০ টাকায় হিল সু। মাত্র ১২৫০ টাকায় পাওয়া যাচ্ছে ছেলেদের বাইসাইকেল সু, ৭শ’ থেকে ১০৫০ টাকায় স্যান্ডেল পাওয়া যাচ্ছে।

সেতু আক্তার নামে এক ক্রেতা বাংলানিউজকে বলেন, জেডিপিসি স্টলটিতে পাটজাত পণ্য এনেছে। সেগুলো ফ্যাশনেবল ও আকর্ষণীয় আবার দামও খুব বেশি না। অনেক ভালো লাগছে।পাটের তৈরি ব্যাগ কিনছেন ক্রেতারা, ছবি: শাকিল আহমেদস্টল কর্তৃপক্ষ আসাদুল্লাহ গালিব বাংলানিউজকে বলেন, প্রতিবার পাট ও বস্ত্র মন্ত্রণালয় ভিন্ন ভিন্ন পণ্য নিয়ে মেলায় হাজির হয়। এবারও ক্রেতার সাধ্যের মধ্যে ফ্যাশনেবল ও আকর্ষণীয় পণ্য নিয়ে হাজির হয়েছি। আশা করছি, ক্রেতাদের ব্যাপক সাড়া পাবো।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
ইএআর/এএটি

*** ছাড়ের ছড়াছড়ি বাণিজ্যমেলায়

ক্লিক করুন, আরো পড়ুন :   বাণিজ্যমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14