ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

মার্সেল পণ্য কিনলেই লাখ টাকার ক্যাশ ভাউচার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ৬:৩৬:৩৩ পিএম
মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানাসহ অন্যরা।

মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানাসহ অন্যরা।

ঢাকা: গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া পাওয়ায় নতুন বছর ও বাণিজ্যমেলা উপলক্ষ্যে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় ব্র্যান্ড মার্সেল।

এবার চলছে সিজন-ফোর। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ হাজার হাজার পণ্য ফ্রি। বাণিজ্যমেলার পুরো মাসজুড়ে সারাদেশে মিলবে এই সুবিধা।

শনিবার (১২ জানুয়ারি) রাজধানীতে মার্সেল কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’র ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানা, মো. এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান ও মোহাম্মদ রায়হান, হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টরস আরিফুল আম্বিয়া প্রমুখ।

বাণিজ্যমেলায় মার্সেল প্যাভিলিয়নসহ দেশের যেকোনো পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি ও এসি কিনে মোবাইল ফোনে এসএসএম’র মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৩শ’ থেকে এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বাণিজ্যমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14