bangla news

বাণিজ্যমেলায় ভিশন পণ্য কিনে থাইল্যান্ড-নেপাল ভ্রমণ!

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ৪:৪৬:৫৮ পিএম
বাণিজ্যমেলায় ভিশনের প্যাভেলিয়ন

বাণিজ্যমেলায় ভিশনের প্যাভেলিয়ন

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্রেতাদের জন্য বিশাল ছাড় ও অফার নিয়ে এসেছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন। মেলায় ক্রেতারা ভিশন পণ্য কিনলেই পাচ্ছেন সর্বনিম্ন ৭ শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

এবারের মেলা উপলক্ষে ভিশনের সবচেয়ে বড় চমক ৩ দিন ৪ রাত ঢাকা-থাইল্যান্ড-ঢাকা ও ঢাকা-নেপাল-ঢাকা কাপল ট্যুর প্যাকেজ। অন্যান্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভিশনের ২২২ লিটার রেফ্রিজারেটর, ৩২ ও ২২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ইলেকট্রিক ওভেন, এয়ার কুলার, রাইস কুকার ও ইলেকট্রিক আয়রন। 

ভিশন ইলেকট্রনিকসের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, ‘মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে ডান দিকে তাকালেই চোখে পড়বে ভিশন ইলেক্ট্রনিকসের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন। তিনতলা বিশিষ্ট ভিশনের ১২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি সাজানো হয়েছে চার শতাধিকের বেশি পণ্য দিয়ে। এর মধ্যে মেলা উপলক্ষে ২৫টির বেশি নতুন পণ্য প্রদর্শন করা হচ্ছে’।  
 
তিনি আরও বলেন, ‘আমাদের প্যাভিলিয়নে রয়েছে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ সাড়ে ৩ লাখ টাকা মূল্যের পণ্য। এর মধ্যে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে সারাদেশে ফ্রি হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। এছাড়া পণ্য অনুযায়ী রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। 

শুক্রবার (১১ জানুয়ারি) সাপ্তাহিক ছুটির দিনে ভিশনের প্যাভিলিয়ন ঘুরে দেখেন অভিনেতা ও ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসান। তিনি ভিশনের বিভিন্ন ডিজাইনের বৈচিত্র্যময় পণ্যের সমাহার দেখে মুগ্ধ হন এবং প্যাভিলিয়নে আসা ক্রেতাদের সঙ্গে কথা বলেন।  

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, মেলায় ক্রেতাদের উন্নত প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে বেশ বড় পরিসরে অংশ নিয়েছি। সাধারণত ইলেকট্রনিকস পণ্য থেকে দীর্ঘদিন সেবা পাওয়া নির্ভর করে এর সঠিক ব্যবহারের উপর। এবারের মেলায় আমারা সেই বিষয়টি ক্রেতাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-12 16:46:58