ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

শেয়ার

অর্থমন্ত্রী মুস্তফা কামালকে ডিএসইর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, জানুয়ারী ৯, ২০১৯
অর্থমন্ত্রী মুস্তফা কামালকে ডিএসইর অভিনন্দন

ঢাকা: নতুন মন্ত্রীসভার অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে আভিনন্দন জানিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই)।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো সংসদ সদস্য হয়েছেন। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত এ সংসদ সদস্য সরকারের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ায় ডিএসইর পরিচালনা ও ব্যবস্থাপনা পর্ষদ সরকারকে অভিনন্দন জানিয়েছে।


 
মঙ্গলবার (০৮ জানুয়ারি) ডিএসইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে মুস্তফা কামাল পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য, বিনিয়োগ বোর্ডের সদস্য, প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, যাকাত বোর্ডের সদস্য এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। সব ক্ষেত্রেই তার রয়েছে সততা ও নিষ্ঠার আকাশছোঁয়া সফলতা।
 
এতে আরো বলা হয়, বিগত দিনে মুস্তফা কামাল অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেশের অর্থনীতির চালিকাশক্তি হিসেবে খ্যাত দেশের পুঁজিবাজার উন্নয়নে বহুমুখি উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। আগামী দিনেও এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে ঢাকা স্টক এক্সচেঞ্জ বিশ্বাস করে।
 
ডিএসই দেশের শিল্পোন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানিসহ সব অবকাঠামোগত উন্নয়নমূলক কাজের অংশীদার হিসেবে পাশে থাকার প্রতিশ্রুতিবদ্ধ বলে জানানো হয়।
 
বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এমএফআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa