[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
bangla news

এনবিআরের ৭ কর্মকর্তার পদোন্নতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৪ ৬:২২:৫৭ এএম
এনবিআর

এনবিআর

ঢাকা: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাত কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। তার‍া হলেন-বিসিএস (কর) ক্যাডারের চারজন ও বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের তিনজন। একই সঙ্গে আরও তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) অভ্যন্তরীণ সম্পদ বিভাগের জারি করা এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি ও বদলির আদেশ দেওয়া হয়।
 
প্রজ্ঞাপন অনুযায়ী, বিসিএস (কর) ক্যাডারের অতিরিক্ত কমিশনার জিএম আবুল কালাম কায়কোবাদকে কর কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দিয়ে কর অঞ্চল-৪, চট্টগ্রামে বদলি করা হয়েছে।
 
বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের অতিরিক্ত কমিশনার সৈয়দ মুসফিকুর রহমানকে ঢাকা-১ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট (আপিল) কমিশনারেটের কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া দায়িত্ব পেয়েছেন ভ্যাট অনলাইন প্রকল্প পরিচালক হিসেবেও। 
 
এছাড়া বিসিএস (শুল্ক ও আবগারি) অতিরিক্ত কমিশনার হোসাইন আহমেদকে খুলনার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট (আপিল) কমিশনারেট কমিশনার হিসেবে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।
 
আর বিসিএস (কর) ক্যাডারের কমিশনার আশরাফ উদ্দিন আহমেদ, হাফিজ আহমেদ মুর্শেদ ও মো. মেফতাহ উদ্দিন খানকে এনবিআর সদস্য (কর) হিসেবে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।
 
ঢাকা-১ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট (আপিল) কমিশনারেটের কমিশনার মো. সাইফুল ইসলামকে সদস্য (শুল্ক ও আবগারি) হিসেবে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্যদিকে পৃথক আদেশে বদলি হওয়া কর্মকর্তারা হলেন- এনবিআরের সদস্য (গ্রেড-১) কালিপদ হালদারকে সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) পদায়ন করা হয়েছে। বর্তমানে তিনি সদস্য (আন্তর্জাতিক কর) হিসেবে কর্মরত। গত ৩০ ডিসেম্বর সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) জিয়া উদ্দিন মাহমুদ (গ্রেড-১) অবসর নেন।
 
এছাড়া বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক মো. বজলুল কবির ভূঞাকে কর অঞ্চল-১৩ এবং চট্টগ্রামের কর অঞ্চল-৪ এর কমিশনার (চলতি দায়িত্ব) মো. লুৎফুল আজীমকে বিসিএস (কর) একাডেমির মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।
 
বাংলাদেশ  সময়: ০৬১৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
এমএফআই/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache