ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

নির্বাচনে মোবাইল ব্যাংকিং সেবা ৪৮ ঘণ্টা বন্ধ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
নির্বাচনে মোবাইল ব্যাংকিং সেবা ৪৮ ঘণ্টা বন্ধ 

ঢাকা: আসন্ন নির্বাচন উপলক্ষে দুইদিন মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের (এমএফএস) মাধ্যমে লেনদেন পরিচালনা সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। 

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ব্যাংকের পাঠানো এক নির্দেশনায় এ কথা জানানো হয়।  

পড়ুন>>নির্বাচনী ছুটিতে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ

এতে বলা হয়েছে, বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী, দেশে কার্যরত সব মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানসমূহকে ২৮ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৫টা থেকে ৩০ ডিসেম্বর (রোববার) বিকেল ৫টা পর্যন্ত মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের মাধ্যমে সব ধরনের লেনদেন সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য নির্দেশ দেওয়া হলো।

 

তবে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে দিনে সর্বোচ্চ ৫ হাজার টাকা লেনদেনের সুযোগ রেখে ২৯ ডিসেম্বর (শনিবার) বিকেল ৫টা থেকে ৩০ ডিসেম্বর (রোববার) বিকেল ৫টা পর্যন্ত সীমিত আকারে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস চালু রাখা যেতে পারে বলে ওই নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।  

তবে এর আগে সকালে এক নির্দেশনায় নির্বাচনী ছুটিতে এটিএম ও মোবাইল ব্যাংকিং সার্ভিস নিরবচ্ছিন্ন রাখার কথা জানায় বাংলাদেশ ব্যাংক। পরে নির্বাচন কমিশনের নির্দেশনার পর মোবাইল ব্যাংকিং সেবা বন্ধ ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসই/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa