ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

হজ মৌসুমে নিয়মিত ফ্লাইট চালু রাখবে জিএমজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১০
হজ মৌসুমে নিয়মিত ফ্লাইট চালু রাখবে জিএমজি

ঢাকা: বাংলাদেশের বৃহৎ বেসরকারি বিমান সংস্থা জিএমজি এয়ারলাইন্স আসন্ন হজ মৌসুমে ঢাকা-জেদ্দা রুটের নিয়মিত ফ্লাইট চালু রাখবে। পবিত্র হজ পালনে ইচ্ছুক যেকোন যাত্রী এ সময় জিএমজি এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইটে করে জেদ্দা যেতে পারবেন।



আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিয়মিত ফাইট চালু রাখার কথা জানায় জিএমজি।

জিএমজি এয়ারলাইন্স ইতোমধ্যে ঢাকা-জেদ্দা রুটে প্রতি সপ্তাহে ছয়টি ফাইট পরিচালনা করার অনুমতি পেয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জিএমজি এয়ারলাইন্স তার ২৬৪ আসনের বিশালাকার বোয়িং ৭৬৭-৩০০ ইআর বিমানকে ঢাকা-জেদ্দা রুটে যাত্রী পরিবহনের জন্য প্রস্তুত রেখেছে। খুব  শিগগিরই ঢাকা-রিয়াদ রুটে এ ফাইট চালু করবে। এজন্য ইতোমধ্যেই জিএমজি উভয় দেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপরে প্রয়োজনীয় অনুমতি পেয়েছে।

আসন বুকিং-এর জন্য হজযাত্রীরা বাংলাদেশে +৮৮-০২-৮৯২৪২৭৪, ৮৯২২২৪৮ (কর্পোরেট অফিস), +৮৮-০২-৮১৪০২৭৫-৮০ (কাস্টমার কেয়ার সেন্টার) এবং সৌদি আরবে +৯৬৬২৬৬৩৭৪৫১/৬৬৩৭৯১৩ নম্বরে যোগাযোগ করতে পারেন। এছাড়া লগ অন করতে পারেন www.gmgairlines.com ওয়েবসাইটে।

উল্লেখ্য, জিএমজি এয়ারলাইন্স ১৯৯৮ সালের ৬ এপ্রিল অভ্যন্তরীণ ফাইট চালুর মাধ্যমে তাদের বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। পরবর্তী কালে ২০০৪ সালের সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম-কোলকাতা রুটে জিএমজির আন্তর্জাতিক ফাইট চালু হয়।

বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারি শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্র“প গত বছর জিএমজির উল্লেখযোগ্য পরিমাণ শেয়ার কিনে এদেশের বিমান পরিবহন খাতকে আরও অনেকদূর এগিয়ে নিতে সহায়তা করেছে।

এ অঞ্চলের সবচেয়ে ‘গ্রহণযোগ্য এয়ারলাইন্সে’ পরিণত হওয়াই জিএমজি এয়ারলাইন্সের মূল ল্য বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa