ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

রপ্তানিতে স্বর্ণপদক পেলো আরএফএল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
রপ্তানিতে স্বর্ণপদক পেলো আরএফএল প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করা হচ্ছে

ঢাকা: ২০১৫-১৬ অর্থবছরে প্লাস্টিক পণ্য রপ্তানির জন্য স্বর্ণপদক পেয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড। এছাড়া ব্রোঞ্জ পদক অর্জন করেছে আরএফএল গ্রুপের আরেকটি প্রতিষ্ঠান ডিউরেবল প্লাস্টিকস লিমিটেড।

রপ্তানিতে অনবদ্য ভূমিকা রাখায় টানা চারবার জাতীয় রপ্তানি ট্রফি পেলো দেশের অন্যতম এ শিল্পগোষ্ঠী।

রোববার (০২ ডিসেম্বর) রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে রপ্তানি পদক গ্রহণ করেন আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল এবং বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা কাজী আব্দুল কাইয়ুম।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন,  ‘আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদানুযায়ী পণ্য তৈরি করে থাকে। সেজন্য প্লাস্টিক পণ্যে আরএফএল দেশে শীর্ষস্থানীয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে। সেরা রপ্তানিকারকের পদক প্রাপ্তিতে আমরা গর্বিত। আমাদের ব্র্যান্ডের ওপর বিশ্বব্যাপী ক্রেতাদের আস্থা রাখার জন্য এসব পদক পাওয়া সম্ভব হয়েছে’।

বর্তমানে বিশ্বের ৬৪টি দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে বলে উল্লেখ করে তিনি বলেন, রপ্তানি বাজার সম্প্রসারণে আরএফএল গ্রুপ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa