ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

শনিবারও খোলা থাকবে বিএসটিআই ওয়ান স্টপ সেন্টার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
শনিবারও খোলা থাকবে বিএসটিআই ওয়ান স্টপ সেন্টার

ঢাকা: স্টেকহোল্ডারদের সেবাপ্রাপ্তির সুবিধার্থে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) ওয়ান স্টপ সার্ভিস সেন্টার এখন থেকে প্রতি শনিবার খোলা থাকবে। 

প্রতি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সার্ভিস সেন্টারে সেবাপ্রদান কার্যক্রম চালু থাকবে।  

শনিবার (১ ডিসেম্বর) প্রথমদিনের মতো বিএসটিআই ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা রেখে সেবাপ্রদান কার্যক্রম পরিচালনা করা হয়।

বিএসটিআই’র মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন সরকারি ছুটির দিনে চালু হওয়া এ কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় বিএসটিআইর পরিচালক (প্রশাসন) মো. খলিলুর রহমানসহ সব উইংয়ের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর বিএসটিআই’র মহাপরিচালক এ কে এম শামসুল আরেফীন ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ঝটিকা সফর করেন। সে সময় তিনি ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের প্রতিটি কাউন্টারে গিয়ে সেবা গ্রহীতাদের সেবা প্রাপ্তিতে কোনো ধরনের হয়রানির শিকার হতে হয় কি না সে বিষয়ে জানতে চান। পাশাপাশি বিএসটিআই’র সেবাকে কীভাবে আরও বেশি জনবান্ধব এবং গতিশীল করা যায় সে বিষয়ে তাদের মতামত চান। এ সময় স্টেকহোল্ডাররা ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের সেবাপ্রদানের জন্য প্রতি শনিবার খোলা রাখার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
জিসিজি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa