ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো ক্রিম ওয়েফার তয়-ময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
বাজারে এলো ক্রিম ওয়েফার তয়-ময় বাজারে এলো ক্রিম ওয়েফার তয়-ময়।

ঢাকা: নতুন পণ্য বাজারজাতকরণ শুরু করেছে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস। কোম্পানিটি এবার ভ্যানিলা, চকলেট, স্ট্রবেরি ও চিজ ফ্লেভারে মজাদার ক্রিম ওয়েফার তয়-ময় বাজারে ছেড়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) পণ্যটি বাজারজাতকরণ উপলক্ষে ঢাকার একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এ মল্লিক।

তিনি বলেন, আমরা আশা করি, তয়-ময়ের দারুণ স্বাদ, ভিন্ন ভিন্ন সাইজ ও ফ্লেভার এবং আকর্ষণীয় মোড়ক ক্রেতাদের মন জয় করে নেবে। বাংলাদেশে ক্রিম ওয়েফারের প্রতি ক্রেতাদের আগ্রহ থাকলেও গুণগত মানের কথা চিন্তা করে অনেকেই এটি খাওয়া থেকে বিরত থাকেন। তাদের চাহিদার কথা মাথায় রেখে ইউরোপের সর্বোৎকৃষ্ট উৎস থেকে পাওয়া কাঁচামাল দিয়ে আমরা তয়-ময় প্রস্তুত করছি। স্বাস্থ্যঝুঁকির ভয় না থাকায় এ অতুলনীয় স্বাদের তয়-ময় প্রতিদিনের স্ন্যাক্স-এ মানুষের অন্যতম পছন্দে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পণ্যের সঠিক গুণগত মান নিয়ন্ত্রণে ইউরোপের বিশ্বসেরা মেশিন উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘হাস’ থেকে আমদানি করা হয়েছে তয়-ময় ওয়েফারের মেশিন।

তয়-ময়ের মূল উপাদান আমদানি করা হচ্ছে ইউরোপ থেকে এবং নিজস্ব ফ্যাক্টরিতে বিদেশি কারিগরি সহায়তায় সম্পূর্ণ হাতের স্পর্শ ছাড়াই সর্বাধুনিক প্রযুক্তিতে প্রস্তুত হচ্ছে বিশ্বমানের এ ওয়েফার। এর উৎপাদনে ক্ষতিকারক কেমিক্যাল ও প্রিজারভেটিভ ব্যবহৃত হয় না, তাই এ ওয়েফার সুস্বাস্থ্যকে রাখে অটুট।  

বিভিন্ন সাইজ ও ফ্লেভার থাকায় ক্রেতারা পাচ্ছেন তাদের প্রয়োজন অনুসারে তয়-ময় ওয়েফার কেনার সুবিধা।

‘পিওর মিল্ক স্ট্রেইট ফ্রম দ্যা ল্যান্ড অব পিউরিটি’- বিশুদ্ধতার এ মূলমন্ত্র নিয়ে ১৯৯২ সালে যাত্রা শুরু করে দুগ্ধজাত বিভিন্ন পণ্যের মাধ্যমে দেশের আপামর মানুষকে পুষ্টি আর স্বাদের বিশুদ্ধতায় ভরিয়ে রেখেছে নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।