ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দারাজের ফাটাফাটি ফ্রাইডেতে থাকছে ৭৫ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
দারাজের ফাটাফাটি ফ্রাইডেতে থাকছে ৭৫ শতাংশ ছাড় দারাজের ফাটাফাটি ফ্রাইডে শুরু হচ্ছে রাতে

ঢাকা: দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করেছে দেশের জনপ্রিয় শপিং ইভেন্ট ফাটাফাটি ফ্রাইডে। উন্মাদনাপূর্ণ এ সেলস ইভেন্টে রয়েছে বিদেশি পণ্যের গ্লোবাল কালেকশনসহ প্রায় পাঁচ লাখ পণ্য। থাকছে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। 

অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে উদ্বোধন করেন শুক্রবারের (২৩ নভেম্বর) ক্যাম্পেইন কার্যক্রম।

এবার ফাটাফাটি ফ্রাইডের মধ্য দিয়ে উদ্বোধন হচ্ছে দারাজের গ্লোবাল কালেকশন, যার মাধ্যমে গ্রাহকরা কোনো রকম শিপিং ফি ছাড়াই দারাজ থেকে বিদেশি পণ্য কিনতে পারবেন ঘরে বসেই।

 

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে গ্রাহকদের জন্য নানা রকম ভাউচার। এর মধ্যে অন্যতম হলো- ক্রেজি ভাউচার, মেগা ভাউচার, আই লাভ ভাউচার ও টপ আপ ভাউচার। এছাড়াও ক্যাম্পেইনের পুরো দিন জুড়ে থাকবে পাঁচটি ফ্ল্যাশ সেল।

অনলাইন ইভেন্টটিতে দারাজের সঙ্গে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে দেশের পাঁচটি ব্যাংক। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট, সঙ্গে আরও থাকবে বিকাশের ক্যাশব্যাক অফার।  

সিটি ব্যাংক (অ্যামেক্স কার্ড), ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক ও সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত (২০০০ টাকা পর্যন্ত) মূল্যছাড় এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত (১৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও মাস্টারকার্ডের মাধ্যমে কেনাকাটা করে ক্রেতারা জিতে নিতে পারবেন সিঙ্গাপুরে যাওয়ার দু’টি টিকিট।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।