[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

জিটিএমএটি মেলায় দর্শনার্থীদের আগ্রহে ‘ইয়ামাহা গলফ কার’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১০ ২:৩৭:২৭ পিএম
‘ইয়ামাহা গলফ কার’র পাশে দুই মডেল

‘ইয়ামাহা গলফ কার’র পাশে দুই মডেল

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) চলমান গার্মেন্ট মেশিনারিজ এক্সেসরিজ টেকনোলজি ইয়ার্ন ফেব্রিকস ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড এক্সিবিশনে (জিটিএমএটি) ‘ইয়ামাহা গলফ কার’র প্রতি দর্শনার্থীদের আগ্রহ দেখা গেছে।

দেশে প্রথমবারের মতো গলফ কারটি এনেছে এসিআই মটরস লিমিটেড। ফলে গলফ কোর্স, বিভিন্ন রির্সোট এবং এয়ারলাইন্স কোম্পানির কর্মকর্তাসহ মেলায় আসা দর্শনার্থীদের আকর্ষণ ছিলো কারটির প্রতি। মেলায় এ কারের সুবিধার কথাও জানতে চেয়েছেন ভিজিটররা।
 
নাম না প্রকাশ শর্তে তৈরি পোশাক খাতের এক উদ্যোক্তা বাংলানিউজকে বলেন, বিদেশি কিংবা দেশি অতিথিদের কারখানা ঘুরে দেখানোর জন্য এই কারগুলো পছন্দের শীর্ষে রয়েছে। দেখতেও বেশ স্টাইলিশ।
 
জাপানি ব্রান্ডের গলফ কারটি থাইল্যান্ড থেকে বাংলাদেশে আমদানি করেছে এসিআই মটরস লিমিটেড। এর মধ্যে দুই আসনের ইয়ামাহা গলফ কারের দাম হচ্ছে সাড়ে ১১ লাখ টাকা। আর ছয় আসনের কারের দাম সাড়ে ২৮ লাখ টাকা।
 
এসিআই মটরসের প্রোডাক্ট এক্সিকিউটিভ অফিসার হাসান মাহমুদ তারেক বাংলানিউজকে বলেন, মেলায় প্রদর্শনীর জন্য গলফ কারটি আনা হয়েছে। দর্শনার্থীদের ব্যাপক সাড়া পেয়েছি। বেশ কিছু অর্ডারও পড়েছে। শিগগিরই এর আনুষ্ঠানিক বাজারজাত শুরু হবে।
 
এছাড়াও মেলায় কারখানার মালিক কিংবা বাড়ির মালিকরা আমাদের জেনারেটর, ট্রাক্টর, হারভেস্টর, রিপার (ধান কাটার যন্ত্র) যন্ত্রগুলো দেখছেন। মেলায় এসে আমাদের পণ্যগুলোকে মানুষের কাছে পৌঁছে দিতে পারছি। এগুলোর ব্র্যান্ডিং হচ্ছে বলেন তিনি।
 
আইসিসিবি-তে গত ৮ নভেম্বর থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এ প্রর্দশনীতে মোট ৮০টি দেশি-বিদেশি কোম্পানির ১২০টি স্টল রয়েছে। দর্শনার্থীদের জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত উন্মুক্ত থাকছে মেলা প্রাঙ্গণ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এমএফআই/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14