ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীতে বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
রাজশাহীতে বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’ বসুন্ধরা গ্রুপের ‘হেমন্ত উৎসব’, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে প্রাণের উচ্ছ্বাসে ‘হেমন্ত উৎসব’ উদযাপন করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

দেশের সিমেন্ট সেক্টরের আস্থার প্রতীক বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে শুক্রবার (২ নভেম্বর) রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় ব্যতিক্রমী এ উৎসবের আয়োজন করা হয়।

উৎসবে বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের রাজশাহী বিভাগের আট জেলার পরিবেশকরা অংশ নেন।

শুরুতেই তাদের উপস্থিতিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় তারা বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।  

আলোচনায় জানানো হয়, বসুন্ধরা গ্রুপের মালিকাধীন বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্ট দেশের সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে উৎপাদিত সিমেন্ট। গুণগতমান ও বৃহৎ সরবরাহ নেটওয়ার্ক দিয়ে এ সিমেন্ট অল্প সময়েই বাংলাদেশের মানুষের মন জয় করেছে।  

গুণগতমান ভালো হওয়ায় দেশের প্রায় বড় স্থাপনা নির্মাণে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরার সিমেন্ট। স্বপ্নের পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেলসহ সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা নির্মাণে এ সিমেন্ট ব্যবহৃত হচ্ছে। তাই এ উপলক্ষ উদযাপনের জন্য এবং বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসায়ীদের সম্পর্ক আরও দৃঢ় করার লক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) খন্দকার কিংশুক হোসেন বলেন, অত্যাধুনিক ভিআরএম (ভার্টিক্যাল রোলার মিল) পদ্ধতিতে সিমেন্ট উৎপাদন করে দেশের বৃহৎ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা। আমাদের সিমেন্টের গুণগত মান, অত্যাধুনিক উৎপাদন পদ্ধতির ওপর দেশি-বিদেশি প্রতিষ্ঠানের আস্থা রয়েছে। ’ 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম আবদুল লতিফ, এজিএম (সেলস) মাসুম বিল্লাহ, বসুন্ধরা সিমেন্টের সিনিয়র ম্যানেজার আশিক আহমেদ, মার্কেটিং ফাংশন ম্যানেজার সাইফুল ইসলাম রুবেলসহ বসুন্ধরা গ্রুপের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আলোচনা সভা শেষে অংশগ্রহণকারীদের নিয়ে বিভিন্ন খেলার আয়োজন করা হয়। পরে খেলায় বিজয়ীদের পুরস্কার এবং অংশগ্রহণকারীদের কুপনের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।  

চিড়িয়াখানার প্রাকৃতিক পরিবেশে এ উৎসব অংশগ্রহণকারী সবাইকে যেন আনন্দে মাতিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।