bangla news

ওয়ান ব্যাংকের ‘ওকে ওয়ালেট’ চালু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-৩১ ১:০৭:৩৬ পিএম
কেক কাটছেন ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাঈদ এইচ চৌধুরীসহ অন্যরা।

কেক কাটছেন ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাঈদ এইচ চৌধুরীসহ অন্যরা।

ঢাকা: বেসরকারিখাতের ওয়ান ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য মোবাইল ফিন্যান্সিয়াল সেবা ‘ওকে ওয়ালেট’ চালু করেছে । এ সেবার মাধ্যমে গ্রাহকরা দ্রুত, অধিক নিশ্চয়তায় ও অত্যন্ত সহজে মোবাইলে লেনদেন করতে পারবেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) কোম্পানিটির প্রধান কার্যালয়ে কেক কেটে ‘ওকে ওয়ালেট’র উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাঈদ এইচ চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান অশোক দাশ গুপ্ত, নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ্, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালকসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওকে ওয়ালেট সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সেবা দেওয়া হবে। এর মধ্যে টাকা জমা ও উঠানো, কিউআর কোডের মাধ্যমে দোকানে পণ্য ক্রয়, ইউটিলিটি বিল দেওয়া, টাকা পাঠানো-গ্রহণ, মোবাইল রিচার্জ, রেমিটেন্স গ্রহণ, ইন্স্যুরেন্স প্রিমিয়াম, বেতন দেওয়া এবং ই-কমার্স পেমেন্ট।

ওয়ান ব্যাংকের নিয়মিত গ্রাহক অথবা মোবাইল ব্যাংকিং গ্রাহকরা ‘ওকে ওয়ালেট সার্ভিস’ ব্যবহার করতে পারবেন।

ওয়ান ব্যাংকের সব শাখায় এবং এজেন্ট পয়েন্টে ওকে একাউন্ট খোলা এবং ‘টপআপ’ করা যাবে সেসঙ্গে ওয়ান ব্যাংকের সব শাখায়, এটিএম বুথে এবং এজেন্ট পয়েন্ট থেকে নগদ টাকা উঠানো যাবে।

স্মার্টফোন ব্যবহারকারীরা ‘ওকে ওয়ালেট’ অ্যাপটি গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

ফিচারফোন ব্যবহারকারীরা মোবাইল কি-প্যাডে *২৬৯# ডায়াল করে সেবাটি ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-10-31 13:07:36