ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পিকমি-যান্ত্রিকের মধ্যে সমঝোতা চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
পিকমি-যান্ত্রিকের মধ্যে সমঝোতা চুক্তি চুক্তি অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা

ঢাকা: মোবাইল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পিকমি ও যান্ত্রিক লিমিটেডের মধ্যে দ্বিপাক্ষিক বৈঠকের পর একটি সমঝোতা চুক্তি হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাজধানীর হোয়াইট প্যালেস কনভেনশন হলে প্রতিষ্ঠান দু’টির মধ্যে বৈঠক হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন, পিকমির পরিচালক মেশকাত হোসেন রাকিব এবং মোবাইল অ্যাপ নির্ভর উদ্যোগ যান্ত্রিকের চিফ অপারেটিং অফিসার বিপ্লব চন্দ্র বিশ্বাস।

পিকমির বিজনেস অপারেশন ম্যানেজার শরিফুল ইসলাম তারেক বাংলানিউজকে বলেন, পিকমির রাইডাররা মেম্বারশিপ কার্ড গ্রহণের মাধ্যমে যান্ত্রিক লিমিটেডের অনুমোদিত সকল সার্ভিসিং পয়েন্ট থেকে মোটরযান সার্ভিসের ওপর ১০% ডিসকাউন্ট এবং রোড় সাইড হেল্পের ওপর ৫০% ডিসকাউন্ট পাবেন। এ চুক্তি বাস্তবায়িত হলে রাইড শেয়ারিং ইন্ড্রাস্ট্রিতে বৈপ্লবিক পরিবর্তন হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন, পিকমির চিফ অপারেটিং অফিসার (সিওও) অমিত চক্রবর্তী, প্রকল্প পরিচালক মোজাম্মেল হোসেন সজল, বিজনেস অপারেশন ম্যানেজার শরিফুল ইসলাম তারেক, যান্ত্রিক লিমিটেডের পরিচালক মোহাম্মদ কাওসার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আবদুল্লাহ আল-বুখারি প্রমুখ।

বাংলাদেশি কোনো রাইড শেয়ারিং সার্ভিস প্রতিষ্ঠানের সঙ্গে যান্ত্রিকের এটাই প্রথম সমঝোতা চুক্তি।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।